php glass

চেকপোস্টে দুর্বৃত্তের হামলায় ৩ পুলিশ আহত, অস্ত্রসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত পুলিশরা।

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে পাহাড়ি এলাকায় চেকপোস্টে দুর্বৃত্তের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পিস্তল, গুলি ও মোটরসাইকেলসহ দুইজনকে আটক করা হয়েছে।

বুধবার (২১ নভেম্বর) দিবাগত রাত ৯টার দিকে পাহাড় ঘেরা সুরমা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। আটক দুইজন হলেন- নরসিংদী জেলার বাসিন্দা সোবহান মিয়া ও বায়েজিদ বোস্তামী। আহত মাধবপুর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান, কনস্টেবল সানোয়ার হোসেন ও রুহুল আমীন হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, বুধবার রাতে এএসআই জিয়াউর রহমান কনস্টেবলদের নিয়ে পাহাড় ঘেরা সুরমা চা বাগান এলাকায় চেকপোস্টে দায়িত্ব পালন করছিলেন। আটটার দিকে একটি মোটরসাইকেল চেকপোস্ট অতিক্রমকালে থামার জন্য সিগন্যাল দেয় পুলিশ। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন পুলিশ সদস্যদের ওপর হামলা চালালে তিনজন আহত হন। পরে একটি চায়না পিস্তল, ২ রাউন্ড গুলি এবং পিস্তলসহ সোবহান ও বায়োজিদকে আটক করা হয়। 

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে আটক দুইজনের সম্পূর্ণ পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। 

এদিকে রাতে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে আহতদের নিয়ে এলে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সেলিম মিয়া তাদের খোঁজ নিতে আসেন।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
আরএ

নওশাবার মামলা: আপিলে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি রোববার
ইরানি নৌবাহিনীর নতুন ড্রোন উন্মোচন
এনটিভির ভিডিও এডিটর আতিক হত্যায় হাইকোর্টের রায় রোববার
সেই বিদ্যালয় ভবনের অনিয়ম পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী
আপনার প্রিয় এই তারকাকে চিনতে পারছেন তো?


ফেনীতে খাদ্যপণ্য তৈরির কারখানায় অগ্নিকাণ্ড 
দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে: এলডিপি মহাসচিব
বরিশাল আ’লীগের সম্মেলন রোববার, নজর সভাপতি-সম্পাদক পদে
জনি-উডকে নিয়ে টেস্ট স্কোয়াডে ফিরলেন অ্যান্ডারসন 
রাজশাহী আ’লীগের শীর্ষ দুই পদেই আসছে ‘চমক’