php glass

রংপুরে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়িতা সম্মাননা গ্রহণ করছেন একজন সফল নারী।

walton

রংপুর: রংপুরে বিভাগীয় পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ৫ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। বিভাগীয় পর্যায়ে পাঁচজনকে এ সম্মাননার জন্য মনোনীত করা হয়।

বুধবার (২০ নভেম্বর) রংপুরের আরডিআরএস বেগম রোকেয়া মিলনায়তনে এক অনুষ্ঠানে তাদের হাতে সম্মাননা তুলে দেওয়া হয়।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন নেসা ইন্দিরা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জয়িতাদের হাতে সম্মাননা ক্রেষ্ট ও উত্তরীয় তুলে দেন। 

জয়িতা সম্মাননাপ্রাপ্ত পাঁচ নারী হলেন-সফল জননী ক্যাটাগরিতে নীলফামারী জেলার ডিমলা দক্ষিণ তিতপাড়া গ্রামের শফি উদ্দিনের স্ত্রী এজিয়া খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরিতে লালমনিরহাট জেলার মোগলেরহাট ইটাপোতা গ্রামের মৃত জেল হোসেনের মেয়ে মোছা. আনোয়ারা বেগম, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মৃত আব্দুল কাদেরের মেয়ে মোছা. জিন্নাতুন ফেরদৌসী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু ক্যাটাগরিতে রংপুর নগরীর পূর্বশালবন খেরবাড়ি এলাকার মোহাম্মদ আলীর মেয়ে মাহফুজা আক্তার মিতু ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান ক্যাটাগরিতে রংপুর পীরগাছা উপজেলার রামচন্দ্রপাড়া গ্রামের মিজানুর রহমানের স্ত্রী মোছা. রাজেকা খাতুন।

রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের সচিব কামরুন নাহার, মহাপরিচালক বদরুন নেছা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক কাওসার পারভীন। 

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন: রংপুর
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, দগ্ধ ২৫
সিরাজগঞ্জে গৃহবধুর চুল কাটার ঘটনার প্রতিবেদন হাইকোর্টে
রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি 
আবারো ‘জুমানজি’ নিয়ে আসছেন ডোয়াইন জনসন


খুলনা বিভাগীয় বইমেলার উদ্বোধন
সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মোটরসাইকেলে আগুন
মনোনয়নপত্র জমা দিলেন আবু সুফিয়ান
সিলেটকে হারিয়ে বিপিএল শুরু চট্টগ্রামের
কা‌লিয়া‌কৈ‌রে ৬ ইটভাটা ভাঙলো প‌রি‌বেশ অ‌ধিদপ্তর