php glass

মাদারীপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

মাদারীপুর: ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে অপহরণের পর হত্যার ঘটনায় দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে মাদারীপুরের জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মাদারীপুর সদর উপজেলার ঝাউদী গ্রামের আবদুস ছালামের ছেলে আল আমীন মোল্লা (২৯) এবং পূর্ব টুবিয়া গ্রামের সৈয়দ আলী হাওলাদারের ছেলে আল আমীন হাওলাদার (২৯)।

আদালত সূত্রে জানা যায়, সদর উপজেলার শিলারচর গ্রামের আলতু সরদারের ছেলে টুটুল সরদার (২৪) ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। আসামিরা মোটরসাইকেল ভাড়া নিয়ে টুটুলের বাড়ি থেকে ২০১৩ সালের ১১ ডিসেম্বর বের হয়ে তাকে অপহরণের পর হত্যা করে মরদেহ টুকরো করে মাটিতে পুঁতে ফেলে। এ ঘটনায় নিহতের বাবা প্রথমে সদর থানায় জিডি এবং পরে অপহরণের মামলা করলে র‍্যাব আল আমীন মোল্লাকে ১৫ ডিসেম্বর চৌধুরী ক্লিনিকের সামনে থেকে নিহতের মোটরসাইকেল জব্দসহ গ্রেফতার করে। 

পরে আল আমীন মোল্লা ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দিলে মৃতের মরদেহ আল-আমীন হাওলাদারের গ্রাম পূর্ব টুবিয়ার পুকুরের পাড় থেকে ওই বছরের ১৯ ডিসেম্বর উদ্ধার করে। এ ঘটনায় এসআই সুলতান মাহমুদ ২০১৪ সালের ২১ ফেব্রুয়ারি দুই জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। উপযুক্ত প্রমাণাদি শেষে আদালত এ রায় দেন। 

মাদারীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং বলেন, সাক্ষ্য প্রমাণে আসামিদের দোষী সাব্যস্ত করে আদালত এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: মাদারীপুর
সম্ভাবনাময় সিরামিক পণ্য তুলে ধরছে বাংলাদেশ
পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণে বিক্রি হবে পেঁয়াজ
খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ শনিবার
কুষ্টিয়া মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
অতিথি পাখির কলতানে মুখর রাউজানের লস্কর দিঘী


সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ
শ্রীনগরে বাসচাপায় চাচা নিহত, ভাতিজা আহত 
চড়া দামেই বিক্রি হচ্ছে সবজি, মাছেও নেই স্বস্তি
‘ঘি’ মানসম্মত না হওয়ায় মামলা
উত্তর জেলা আ’লীগের সম্মেলন ঘিরে চাঙা নেতা-কর্মীরা