ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

বগুড়ায় ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-২০-১১ ০৯:২২:২৩ পিএম
বগুড়ায় ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা আটক বগুড়ায় ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা আটক।

বগুড়া: বগুড়ায় অভিযান চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) বিকেল পৌনে ৪টায় বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে পৃথক স্থানে অভিযান চালিয়ে বগুড়ার সদর উপজেলার ঠনঠনিয়া পশ্চিম পাড়া ও চকসুত্রাপুর জহুরুল পাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটক তিনজন হলেন- বগুড়ার সদর উপজেলার ঠনঠনিয়া পশ্চিম পাড়া এলাকার হযরত আলীর ছেলে মো. বিক্রম (৩৫), ছিলিমপুর এলাকার বাকিবুল্লাহ খন্দকারের ছেলে মো. শাকিল খন্দকার (৩১) এবং শাজাহানপুর উপজেলার রানীর হাট এলাকার গোলজার হোসেনের মেয়ে মোছা. মৌসুমী (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, মাদকবিরোধী অভিযান চালিয়ে ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠনো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
কেইউএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa