ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

সিলেটে মোবাইলফোনসহ ৪ চোরাকারবারি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-২০-১১ ০৮:৪৮:০৩ পিএম
সিলেটে মোবাইলফোনসহ ৪ চোরাকারবারি আটক জব্দ হওয়া মোবাইলফোন, প্রাইভেটকার ও মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে ২৭৯ অ্যান্ড্রয়েড মোবাইলফোনসহ চারজনকে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে দু’টি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দিনগত রাত নগরের উপকন্ঠ তেমুখী এলাকা ওই চোরাকারবারিদের আটক করা হয়।

সিলেট নগর পুলিশের উপ কমিশনার মিডিয়া জেদান আল মুছা এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আটকদের কাছ থেকে ২৭৯টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

জব্দ করা মোবাইলফোনের মূল্য ৪১ লাখ ৮৫ হাজার টাকা।

তিনি বলেন, ফোনের চালানটি ভারত থেকে সীমান্ত হয়ে দেশে আনা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ৪ চোরাকারবারিকে আটক করে। এর আগেও তারা মোবাইলফোন চোরাচালানের মাধ্যমে এনেছিলেন।

ঘটনার সঙ্গে জড়িত আটক চারজন হলেন- সিলেট নগরের পশ্চিম শাহী ঈদগাহ অন্তরঙ্গ ৬৮ নম্বর বাসার মোশাররফ হোসেন খান (৩৮), দক্ষিণ সুরমার কায়েস্তরাইল এলাকার জাহাঙ্গীর হোসেন (৩৪), কাজিটুলা মক্তবগলির ৪৪ নম্বর হাফিজ মঞ্জিলের ফারুক মিয়া (৩৬) ও মাদ্রাসা রোডের মাহমদ আলীর বাসার জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

জেদান আল মুছা আরও বলেন, এ বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। মোবাইলের চালানটি কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল বা কীভাবে আনা হলো এ বিষয়ে আটকদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময় ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa