ডিবি পরিচয়ে ছিনতাই চেষ্টা, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হুমায়ূন কবির। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: রাজধানীর প্রগতি সরণির নর্দ্দা এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে দুই বিদেশ যাত্রীর কাছ থেকে ছিনতাইয়ের চেষ্টাকালে হুমায়ূন কবির (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বাংলানিউজকে জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে দু’জন বিদেশযাত্রী সকালে নর্দ্দা বাস স্টপেজে নামেন। তারা মেডিক্যাল চেকআপ করাতে ঢাকায় এসেছিলেন। নর্দ্দা থেকে ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি এসে তাদের নিয়ে যাওয়ার কথা ছিল। নর্দ্দায় নেমে নাস্তা করে তারা দু’জন ট্রাভেল এজেন্সির ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় হুমায়ূন তাদের কাছে এসে ডিবি পরিচয়ে তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে ভিকটিম দু’জনের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন হুমায়ূন। এমন সময় তাদের বিষয়টি সন্দেহ হলে ডিবি পরিচয় দেওয়া হুমায়ূনের পরিচয়পত্র দেখতে চান তারা। এ সময় হুমায়ূন ভিকটিমদের বাড়াবাড়ি করলে মেরে ফেলার হুমকি দেন। এ সময় তাদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে আশপাশের লোকজন জড়ো হয়ে হুমায়ূনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হুমায়ূনকে আটক করে থানায় নিয়ে আসে।

আটক হুমায়ূনের কাছে অস্ত্র ও ডিবি পুলিশের জ্যাকেট-ওয়্যারলেস কিছুই পাওয়া যায়নি। তবে তাকে দেখতে অনেকটা পুলিশ সদস্যদের মতো। তিনি ভিকটিমদের বলেছিল, স্যার একটু দূরে গাড়িতে বসে আছে। হুমায়ূনকে জিজ্ঞাসাবাদ করলে এ চক্রের সঙ্গে আরও কেউ জড়িত কি-না বিস্তারিত জানা যাবে বলেও জানান ওসি মোক্তারুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
পিএম/আরআইএস/

Nagad
স্বাস্থ্যসুরক্ষায় ডিআরইউর নতুন সংযোজন অক্সিজেন কনসেনট্রেটর
নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩
১২ জুলাইয়ের আগে নিয়মিত কোর্ট খোলার দাবি আইনজীবীদের
৯ জুলাই থেকে দুবাই-আবুধাবি রুটে ফ্লাইট চালাবে বিমান 
শৈলকুপায় করোনা উপর্সগ নিয়ে এক ব্যক্তির মৃত্যু 


সিরাজগঞ্জে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০
অবশেষে করোনা পজিটিভ ব্রাজিলের প্রেসিডেন্ট বোলসোনারো
ডিএসসিসিতে প্রথমবারের মতো ৩ প্যানেল মেয়র
পাংশায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ
শোয়েব আখতারের মুখোমুখি হতে ভয় পেতেন শচীন!