শ্রীপুরে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে লুট, গুলিবিদ্ধ ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউ দিপা জুয়েলার্স

walton

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় বোমা ফাটিয়ে দু’টি স্বর্ণের দোকান লুটের ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রধারীর গুলিতে শ্রী দেবেন্দ্র কর্মকার (৪৯) নামে এক স্বর্ণ ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ওই এলাকায় শ্রী দেবেন্দ্র কর্মকারের ‘নিউ দিপা জুয়েলার্স’ ও মানিক চন্দ্র পালের ‘লক্ষী জুয়েলার্সে’ এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ১৩ থেকে ১৪ জনের একদল অস্ত্রধারী মাইক্রোবাস ও দু’টি মোটরসাইকেল করে ওই জুয়েলার্স দোকান দু’টিতে হামলা করে। পরে তারা দোকান ভাঙচুর করে অলঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যাচ্ছিল। এসময় বাধা দেওয়ায় শ্রী দেবেন্দ্র কর্মকারকে গুলি করে। পরে অস্ত্রধারীরা বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় শ্রী দেবেন্দ্র কর্মকারকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, তার দোকান থেকে আনুমাণিক ৪০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৪ লাখ টাকা লুট হয়েছে। তবে শ্রী দেবেন্দ্র কর্মকারের দোকানের লুট হওয়া কিছুর তথ্য পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ব্যাপারে তদন্ত করছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
আরএস/ওএইচ/

Nagad
সাতক্ষীরায় চিকিৎসক-পুলিশ সদস্যসহ ১৫ জনের করোনা শনাক্ত 
ভারতে একদিনে রেকর্ড ২৭১১৪ জনের করোনা শনাক্ত
নাটোরে রেলস্টেশনে পাথর প্যাকিং কাজ পরিদর্শনে রেলের জিএম  
বগুড়া-১, যশোর-৬ ভোট: রোববার সকাল ৯টায় প্রচার শেষ
কিশোরগঞ্জের হাওর থেকে ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১


সবুজ আন্দোলনের নতুন ভাইস চেয়ারম্যান-মহাসচিব নির্বাচিত
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত
পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে টাকা আদায়, আতঙ্কে ব্যবসায়ীরা!
ফের সিলেট সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশি নিহত
ধুনটে ইউপি সদস্যকে হত্যা, আটক ১