ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

রাবি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সেই কনস্টেবল প্রত্যাহার  

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
রাবি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সেই কনস্টেবল প্রত্যাহার  

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী হুমায়ন কবির নাহিদকে মারধরের ঘটনায় মো. নাদিম নামে এক পুলিশ কনস্টবলকে প্রত্যাহার করা হয়েছে। 

বিষয়টি শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটে ছাত্রলীগ কর্মী হুমায়ন কবির নাহিদকে মারধর করেন ফাঁড়িতে দায়িত্বরত পুলিশ কনস্টেবল মো. নাদিম।

ওসি হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ওই দিন রাতেই অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তাকে মির্জাপুর পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

জানা যায়, ১৪ নভেম্বর সন্ধ্যা সাতটার দিকে মোটরসাইকেলের কাগজপত্র দেখানোকে কেন্দ্র করে নাহিদকে মারধর করে থানা নিয়ে যায় দায়িত্বরত পুলিশ কনস্টেবল নাদিম।

মারধরের বিষয়টি জানাজানি হওয়ার পর শিক্ষার্থীরা বিনোদপুর গেটে জড়ো হয়ে সেখানে দায়িত্বরত অন্য পুলিশদের আটক করে রাখে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য নাহিদকে থানা থেকে ঘটনাস্থলে আনা হয়। পরে পুলিশের সহকারী কমিশনার মাসুন রানা নাহিদের পক্ষ থেকে এ ঘটনার জন্য ক্ষমা চান ও জড়িত পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa