php glass

সবার জান-মালের হেফাজত করা আমাদের কর্তব্য: শ ম রেজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন শ ম রেজাউল করিম

walton

পিরোজপুর: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, সবার উপরে মানুষ সত্য-তাহার উপরে নাই। আমরা সবাই এই বাংলাদেশের নাগরিক। তাই এ দেশের অন্য ধর্মালম্বীদের জান-মালের হেফাজত করা প্রতিটি মুসলমানের কর্তব্য।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা ইসলামিক ফাউন্ডেশন এবং জাতীয় ইমাম সমিতি আয়োজিত জঙ্গিবাদ, উগ্রবাদ, মাদক ও সন্ত্রাসবাদসহ বিভিন্ন সমস্যা সমাধানে ইমাম ও আলেম সমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ  কথা বলেন। 

মন্ত্রী বলেন, যারা বলেছিলেন আওয়ামী লীগ ক্ষমতায় এলে এ দেশে ইসলাম থাকবে না, তারা জানেনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেই ৭ মার্চের ভাষণের প্রতিটি কথায়ই ইনশাআল্লাহ বলেছিলেন। তিনিই স্বাধীন বাংলাদেশে প্রথম ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা করেন।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক একেএম সাদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশের বরিশাল বিভাগীয় ডিআইজি শফিকুল ইসলাম, জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা ইমাম সমিতির সভাপতি ফারুক আব্দুল্লাহ, হাফেজ রফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজীসহ জেলার বিভিন্ন উপজেলার সহস্রাধিক ইমাম ও আলেমরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: পিরোজপুর
হানাদারদের রুখতে বোমা ফেলা হয় হার্ডিঞ্জ ব্রিজে
চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে হারানোর এক বছর
বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
খুলনায় পাটকল শ্রমিকদের অনশন স্থগিত
১৪ ডিসেম্বর সিরাজগঞ্জ মুক্ত দিবস


সাভারে বিদেশি পিস্তলসহ ইউপি সদস্য আটক
রামুতে প্রজন্ম’৯৫ বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
১৪ ডিসেম্বর হানাদার মুক্ত হয় জয়পুরহাট
বগুড়ার ধুনট হানাদার মুক্ত দিবস ১৪ ডিসেম্বর
বিয়ে করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিতু