ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা

লালমনিরহাট: লালমনিরহাটে ৬৪০ পিস ইয়াবাসহ উমর ফারুক (৩৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বেসরকারি টেলিভিশনের লোগো ও ক্যামেরা জব্দ করা হয়েছে।

আটক ওমর ফারুক কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার চন্দ্রখানা ব্রাক অফিস রোড এলাকার আব্দুল হালিমের ছেলে।  

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম।

ওসি মাহফুজ আলম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ মঙ্গলবার সকালে লালমনিরহাট রংপুর মহাসড়কের তিস্তা সড়ক সেতু টোল প্লাজায় একটি পিকাআপভ্যান আটক করে। এসময় ওই গাড়িতে থাকা ওমর ফারুক নিজেকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি পরিচয় দিলে পুলিশের সন্দেহ হয়। পরে তাকে তল্লাশি চালিয়ে বিশেষভাবে লুকিয়ে রাখা ৬৪০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে তার ব্যাগ থেকে ওই বেসরকারি টিভি চ্যানেলের ভুয়া লোগো ও ক্যামেরা জব্দ করা হয়।  
 
তবে তার সাংবাদিক পরিচয়ের কোনো সত্যতা পায়নি পুলিশ। এ ঘটনায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে সদর থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মাহফুজ আলম।

এ বিষয়ে ওই বেসরকারি টেলিভিশন চ্যানেলের ডেস্ক ইনচার্জ বাংলানিউজকে বলেন, মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ থেকে ৪ বছর আগে ওমর ফারুককে অব্যাহতি দিয়ে নতুন একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু ওমর ফারুক লোগোটি অফিসে ফেরত দেননি। তবে তাকে পরিচয়পত্র দেওয়া হয়নি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa