আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন সমবায়মন্ত্রী তাজুল ইসলাম। ছবি: বাংলানিউজ

walton

মুন্সিগঞ্জ: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের জন্য একটি আন্তর্জাতিক বিমানবন্দর যথেষ্ঠ নয় বুঝতে পেরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আড়িয়াল বিলে বিমানবন্দর নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু বিএনপি-জামায়াতের লোকেরা বিমানবন্দর করতে দেয়নি। এজন্য ঢাকাসহ অন্যান্য আর্ন্তজাতিক বিমানবন্দরে বিনিয়োগ করা হয়েছে। আড়িয়াল বিলে বিমানবন্দর সম্পর্কে কোনো আশ্বাস দেওয়া যাবে না। সে সম্ভাবনা হাত থেকে বহু দূরে চলে গেছে।

সোমবার (১১ নভেম্বর) সন্ধ্যায় মুন্সিগঞ্জ শহরের মুক্তিযুদ্ধ সংসদ সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিব সড়কে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়ন ও ব্যবস্থাপনায় ১০ দিনব্যাপী বিনামূল্যে প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। 

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে ২০০০ সালেই বাংলাদেশ সিঙ্গাপুর, কোরিয়ার মতো হতো। কিন্তু দেশ বিরোধী শক্তি বিএনপি-জামায়াতের লোকেরা তাকে বাঁচতে দেয়নি। বর্তমানে শেখ হাসিনা সরকারের উদ্যোগে ১০০টি ইকোনোমিক জোন তৈরি করা হয়েছে। এতে কর্মসংস্থান হবে কোটি কোটি মানুষের। আজকে বাংলাদেশে মাথাপিছু দুই হাজার ডলার আয়ের দেশ হয়েছে। আগামীতে মাথাপিছু আয় সাড়ে ১২ হাজার ডলার হিসাবে গড়ে তোলা হবে।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদের সভাপতিত্বে ও মুন্সিগঞ্জ পৌর মেয়র ফয়সাল বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। 

বিশেষ অতিথি ছিলেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: আওয়ামী লীগ মুন্সিগঞ্জ
Nagad
আরও দুই মাস বায়ার্নে থাকবেন কৌতিনহো
তেঁতুলিয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন
বতসোয়ানায় রহস্যজনক কারণে শত শত হাতির মৃত্যু
ত্রিপুরায় আসছে নতুন রাজনৈতিক দল
রাজশাহীতে কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা


‘নো ল্যান্ডস ম্যান’র সঙ্গে যুক্ত হয়েছে ইমপ্রেস টেলিফিল্ম
উত্তর ও উত্তর-পূর্বাঞ্চলে ভারী বর্ষণ, বন্যার অবনতির আশঙ্কা
প্রবাসফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন
রামেকে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু
ফকিরহাটের লখপুর ইউপি সদস্যকে বহিষ্কারের সুপারিশ