php glass

হাতখরচ না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ঝালকাঠি: হাতখরচের টাকা না দেওয়ায় হৃদয় খান (২০) নামে এক বেকার তরুণ তার দিনমজুর বাবাকে লোহার রড পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৮ নভেম্বর) দিনগত রাতে ঝালকাঠির রাজাপুর উপজেলায় এ ঘটনা ঘটে। গুরুতর দেলোয়ারা হোসেন খানকে (৪৫) উদ্ধার করে প্রাথমিক রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। পরে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

দেলোয়ারা উপজেলার ছোট কৈবর্তখালি গ্রামের ফকিরহাট এলাকায় বাসিন্দা ও পেশায় একজন দিনমজুর।

শনিবার (৯ নভেম্বর) শেবাচিম হাসপাতালে ওই ব্যক্তির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি জাহিদ হোসেন বাংলানিউজকে জানান, হাতখরচের টাকা না দেওয়ায় শুক্রবার রাতে দেলোয়ারা হোসেন খানের সঙ্গে তার বেকার ছেলে হৃদয়ের বাকবিতণ্ডা হয়। একপর্যায় ক্ষিপ্ত হয়ে দিনমজুর বাবার মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন হৃদয়। এতে দেলোয়ারা জ্ঞান হারিয়ে ফেলেন ও মাথা দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে পাঠানো হয়। পরে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে ও অভিযুক্ত ছেলেকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।

নিহত দেলোয়ার হোসেন খানের মা কোহিনুর বেগম জানান, তিনি তার ছেলে হত্যার বিচার চান। বখাটে হৃদয় ইতোপূর্বে তিনটি বিয়ে করেছেন। পরিবারের সদস্যদের প্রতিনিয়ত শারীরিকভাবে নির্যাতন করতেন হৃদয় বলেও অভিযোগ করেন কোহিনুর বেগম।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: হত্যা ঝালকাঠি
সরবরাহ বাড়ায় কমেছে সবজির দাম
অবশেষে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী
‘নার্স ভিসার কথা বলে সৌদি পাঠানো হয় সুমিকে’
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী


টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮
মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত