php glass

আমরা দুষ্টের দমন করতে চাই: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী

walton

গাজীপুর: ছাত্রলীগ এবং যুবলীগ আমাদের প্রিয় দুটি সংগঠন। কিন্তু সংগঠনের মধ্যে থেকে যারা বিপদগামী হয়েছে তাদেরকে আমরা আইনের আওতায় এনেছি। কারণ একটাই- আমরা দুষ্টের দমন করতে চাই। বললেন, মুক্তিযুদ্ধ-বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

রোববার (২০ অক্টোবর) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের বাইমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, ‘দুর্নীতির বিরুদ্ধে আমরা কাজ শুরু করেছি। আমরা আগের সরকারের মতো না যে, এতিমের টাকাও মেরে খেয়ে ফেলবো। আমাদের ঘরের ছেলেও যদি দুর্নীতি করে তাকে আমরা সাজা দিতে জানি। আমরা ওয়াদা করেছিলাম মদ, জোয়া ও দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেবো। এলাকায় এলাকায় আমাদের পুলিশ বাহিনী মাদক দ্রব্যের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করে যাচ্ছে। আপনারা এলাকাবাসী পুলিশকে এ কাজে সহযোগীতা করবেন। যাতে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিয়ন্ত্রণ করা যায়।’ 

মন্ত্রী আরও বলেন, ‘দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। আমরা কম লোক নিয়ে কাজ করবো, কিন্তু সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের নিয়ে কাজ করতে চাই না। সে জন্য আমরা জনগণের সমর্থন চাই। জনগণের সমর্থন নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আজকে যেটা বড় জিনিস, সেটা হলো শিক্ষা। শিক্ষার মান আমাদের বাড়াতে হবে। পৃথিবীর মধ্যে টিকে থাকতে হলে গায়ের জোরে, গলাবাজি করে টিকে থাকা যায় না।’ 

বক্তব্য শেষে মন্ত্রী চলে যাওয়ার পর বিশেষ অতিথি হিসেবে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে উপস্থিত হন। পরে তিনি বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. জসিম উদ্দিন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আবদুর রহমান মাস্টার, স্থানীয় কাউন্সিলর মো. আব্বাছ উদ্দিন খোকন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহাবুদ্দিন সামু প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯ 
আরএস/ওএফবি

ধর্মঘট না মেনে গাড়ি নামানোয় কয়েক চালককে মারধর
আমেরিকায় বিক্রি হচ্ছে গরুর গোবরের কেক!
ত্রিপুরায় গাঁজাসহ ৩ মাদকবিক্রেতা আটক
বরিশালে এইচএসসিতে বৃত্তি পাচ্ছেন ৫৯৩ শিক্ষার্থী
রাজশাহীতে পুরোদমে বাস চলাচলের ঘোষণা


না’গঞ্জে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে পরিবহন ধর্মঘট
গ্রুপ সেরা জার্মানি, বড় জয়ে নেদারল্যান্ডস-বেলজিয়াম
সবজির বাজার স্থিতিশীল
নানা চাপে নেতারা দল ছাড়তে পারেন: হাবিব উন নবী 
পটুয়াখালীতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট