php glass

মাধবপুরে আগুনে পুড়লো ৫ বসতঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসতঘরে আগুন। ছবি: বাংলানিউজ

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আগুন লেগে পাঁচটি বসতঘর পুড়ে গেছে। শনিবার (১৯ অক্টোবর) দিনগত রাত ৯টার দিকে উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামে এ অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ওই গ্রামের মাতু মিয়ার রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এক পর্যায়ে আগুন তার ছেলে আদম খা, দুলাল মিয়া, আলী হোসেন ও রুবেল মিয়ার ঘরে ছড়িয়ে পড়ে।
 
খবর পেয়ে মাধবপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় প্রায় এক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পাঁচটি বসতঘরের আববাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছে প্রত্যক্ষদর্শীরা।
 
বহরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফুর রহমান বাংলানিউজকে জানান, নারীরা খড় দিয়ে রান্না করার সময় অসাবধানতাবশত আগুন ছড়িয়ে পড়ে। পরে এক এক করে পাঁচটি বসতঘর পুড়ে যায়।
 
মাধবপুর ফায়ার স্টেশনের ইনচার্জ রকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরূপণ করা সম্ভব হয়নি। তবে দ্রুত আগুন নিয়ন্ত্রণ না হলে আরও ঘর পুড়ে যেতে পারতো।
 
বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: হবিগঞ্জ আগুন
নূর হোসেন নিয়ে আপত্তিকর মন্তব্যে দুঃখ প্রকাশ রাঙ্গা’র  
ট্রেন দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়ানোর আহ্বান ফখরুলের
বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত
হংকংয়ে ব্যাপক সহিংসতা, অধিকাংশ স্কুল বন্ধ
আওয়ামী লীগ নেতা মাসুমকে কারাগারে প্রেরণ


কসবা ট্রেন দুর্ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী-আইনমন্ত্রীর শোক
এসএ গেমসের জন্য শিগগিরই দল ঘোষণা করবে বিসিবি
কসবায় ট্রেন দুর্ঘটনায় সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক
প্রয়োজন নেই তারপরও কেনাকাটা করা হয়! 
কক্সবাজার বেড়ানো হলো না রুবেলের