সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা, নারীসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক নারী মাদক ব্যবসায়ী, ছবি: বাংলানিউজ

walton

যশোর: যশোরে কখনও সাংবাদিক, আবার কখনও পুলিশ পরিচয়ে প্রতারণা ও মাদক ব্যবসার অভিযোগে চার সহযোগীসহ রেহেনা ওরফে লিপি (২৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দু’টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়েছে।

আটক রেহেনা চৌগাছা উপজেলার মাশিলা নারায়ণপুর গ্রামের মিঠুর স্ত্রী। তিনি যশোর শহরের রেলগেট এলাকায় বসবাস করেন। অন্যরা হলেন-যশোর শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার প্রিয়া (২০), শংকরপুর সরকারি মুরগীর খামার এলাকার সোহেল (১৯) এবং রেলস্টেশন ও আশ্রম রোড এলাকার দুই কিশোর।

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় যশোর জিলা স্কুলের সামনে থেকে তাদের আটক করে কোতোয়ালি থানা পুলিশ। পরে তাদের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে।

যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, মোটরসাইকেলের সামনে ‘প্রেস’ লিখে শহরঘুরে বেড়ানো ওই নারী সাংবাদিক পরিচয়ে স্বামী-স্ত্রী মিলে ইয়াবা ব্যবসা করে বেড়াচ্ছেন। তাকে গ্রেফতারে কয়েকদিন ধরেই নজরে রাখা হয়েছিল। বুধবার বিকেলে যশোর জিলা স্কুলের সামনে তার সহযোগীরা অবস্থান করছেন জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে প্রিয়া, সোহেল ও দুই কিশোরকে আটক করে পুলিশ। এসময় সোহেলের কাছে একটি ওয়াকিটকি পাওয়া যায়। ওয়াকিটকিটি সে ‘সাংবাদিক’ পরিচয়ধারী রেহেনা কাছ থেকে পেয়েছে বলে পুলিশকে জানায়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রেহেনাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে রেহেনা জানান, তিনি একটি অনলাইন শপ থেকে ওয়াকিটকি সেটটি কিনেছেন। ওয়াকিটকি দেখিয়ে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন বলেও স্বীকার করে লিপি ও তার সহযোগীরা। 

পুলিশের পোশাক, হ্যান্ডকাফ, ওয়াকিটকি ইত্যাদিসহ রেহেনার কিছু ছবি পেয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
ইউজি/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: মাদক যশোর
ফল প্রকাশে ঝুঁকি নিয়ে কাজ করায় শিক্ষামন্ত্রীর ‘ধন্যবাদ’
প্রধানমন্ত্রীকে সুজনের অভিনন্দন বার্তা
অক্সিজেন সাপোর্টে সংকটাপন্ন খোরশেদের স্ত্রী
কুমিল্লা বোর্ডে এসএসসিতে পাসের হার ৮৫.২২
মাদ্রাসা বোর্ডে পাসের হার ৮২.৫১ শতাংশ


সুস্থ দেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি
৩য় দফায়ও করোনা পজিটিভ ভোক্তা অধিকারের মঞ্জুর শাহরিয়ার
যুক্তরাষ্ট্রে সহিংস বিক্ষোভ, ২ ডজন শহরে কারফিউ জারি
এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী
জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই