php glass

দিঘলিয়ায় দুর্বৃত্তের হামলায় আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হায়বাত শেখ। ছবি: বাংলানিউজ

walton

খুলনা: খুলনার দিঘলিয়া উপজেলায় দুর্বৃত্তের হামলায় আহত হায়বাত শেখ (৩০) মারা গেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হায়বাত উপজেলার গাজীরহাট ইউনিয়নের পদ্মবিলা গ্রামের সত্তার শেখের ছেলে।

এর আগে সোমবার (১৪ অক্টোবর) দিনগত রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন হায়বাত। পথে দিঘলিয়ার পদ্মবিল গ্রামের সরদার বাড়ি খালের পাড়ের রাস্তায় এলে ১০/১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় ও পায়ে কুপিয়ে তাকে ফেলে রাখে। এসময় এলাকাবাসী ধাওয়া করে আরিফ সরদারের ছেলে জসিম সরদারকে আটক করে। 

পরে হায়বাতকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করে। রাতে অবস্থা আরও অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

নিহত হায়বাতের চাচাতো ভাই স্থানীয় ইউপি সদস্য ইরান শেখ জানান, গত ৬ সেপ্টেম্বর হায়বাতের চাচা টিপু সুলতানকে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা দিনের বেলায় নির্মমভাবে হত্যা করে। ওই ঘটনায় তার ছেলে আলমগীর বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলাটি হায়বাত দেখাশুনা এবং তদারকি করার কারণে মামলার পালাতক আসামিরা সংঘবদ্ধ হয়ে সোমবার রাতে তার ওপর হামলা চালায়।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস বাংলানিউজকে জানান, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত। নিহত হায়বাতের একটি মোবাইল চুরি হওয়ায় হামলাকারীদের একজনকে তিনি চোর অপবাদ দেওয়ায় তার ওপর হামলা করে তারা। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এমআরএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: খুলনা
এখন পর্যন্ত শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ৩৬১টি
ইন্দোনেশিয়ায় পুলিশ সদরদপ্তরে বোমা হামলা, নিহত ১
আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরি হয়েছে: ফখরুল
ভারত-বাংলাদেশ কলকাতা টেস্টের সময় এগিয়ে আনা হলো
বশেমুরবিপ্রবির সাবেক ভিসির বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু


বেপরোয়া রাজনীতি রাজনৈতিক দুর্ঘটনা ঘটাতে পারে: কাদের
শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত ভারতের ক্রিকেট
দেশে ১ কোটি মানুষ কর দিতে সক্ষম: তথ্যমন্ত্রী
রিজেন্ট টেক্সটাইলের ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা
সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন