ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 

ফেনী: ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ফেনীর তেমুহনী এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. মোশারফ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিন জন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। 

সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোশারফ হোসেনের বাড়ি দাগনভূঞাঁ উপজেলার মোমারিজপুর এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি অটোরিকশা ফেনীর মহিপাল থেকে যাত্রী নিয়ে দাগনভূঞাঁর দিকে যাচ্ছিলো। পথে  তেমুহনী এলাকায় নোয়াখালীর দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।   এতে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।  

গুরুতর আহত হয় নোয়াখালীর চর এলাহী এলাকার নুর নবীর ছেলে মো. সুমন, অটোরিকশাচালক মো. মহসিন ও দাগনভূঞাঁ উপজেলার উদরাজপুর এলাকার নাসির উদ্দিন। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত যুবকের মরদেহ ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ফেনী আধুনিক সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. শহিদুল্লাহ জানান, দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এসএইচডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa