php glass

সোনাগাজীর জামাল হত্যা মামলার আরও দুই আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী জেলার মানচিত্র

walton

ফেনী: জেলার সোনাগাজীর মতিগঞ্জের জামাল উদ্দিন হত্যা মামলায় অভিযুক্ত আরও দুই আসামিকে ঢাকার আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে পিবিআই।

বুধবার (০৯ অক্টোবর) বিকেলে গ্রেফতার হওয়া এই দুই আসামি হলেন শাখাওয়াত হোসেন হৃদয় (৩০) ও দাউদুল ইসলাম (৩৩)। দু’জনের বাড়িই সোনাগাজীর ভাদাদিয়া গ্রামে।

ফেনীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইউছুফ জানান, সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে গত ২ আগস্ট দাউদুল ইসলাম গং দলবল নিয়ে একই গ্রামের জামাল উদ্দিনের বাড়িতে হামলা করে জামাল উদ্দিনসহ তার পরিবারের নারী-পুরুষ সবাইকে এলোপাথারি পিটিয়ে আহত করে। 

জামাল উদ্দিনকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ৩ আগস্ট রাতে জামাল উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় জামাল উদ্দিনের স্ত্রী ফারজানা বেগম ৮ জনের নাম উল্লেখ করে সোনাগাজী থানায় একটি মামলা করেন। মামলাটি পরে পিবিআইতে স্থানান্তরিত হয়। পিবিআই ইতোপূর্বে আরও দুই আসামিকে গ্রেফতার করে। এনিয়ে মোট চারজন গ্রেফতার হলো। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসএইচডি/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: ফেনী
পোশাক শ্রমিকদের নিরাপত্তা নিয়ে কাজ করছে যুক্তরাষ্ট্র
কৃষি জমি কমলেও উৎপাদন চার গুণ বেড়েছে: মুহিত
ইলিশ ধরায় ৩ পুলিশ সদস্য বরখাস্ত
মোদির বিকল্প কেউ নেই তাই মোদিরই জয়: অভিজিৎ
বর্তমান সরকার সফল সরকার: ফজলুর রহমান


সব উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টার স্থাপন করা হবে
আশুলিয়ায় যুবলীগ নেতা আটক
পাকিস্তান সফরে নারী ক্রিকেটের দল ঘোষণা
১১ দফার পক্ষে আছেন মাশরাফিও
জীবনানন্দ দাশের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

জীবনানন্দ দাশের প্রয়াণ