চুয়াডাঙ্গায় অগ্নিকাণ্ডে পুড়লো কয়েক দোকানের মালামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : প্রতীকী

walton

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আবদুল্লাহ্ সিটি শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে গেছে কয়েকটি দোকানসহ মালামাল।

আগুন লাগার খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত মধ্যরাতে শহরের সময়বায় নিউ মার্কেট সংলগ্ন ইমাজেন্সি রোডে আবদুল্লাহ্ সিটির দ্বিতীয় তলায় হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শপিংমলের দ্বিতীয় তলার একটি দোকানের জানালা থেকে প্রথমে আগুনের ধোঁয়া দেখতে পায় শপিংমলের নৈশ প্রহরী। তার চিৎকার শোনে স্থানীয়রা ছুটে আসেন। আগুনের লেলিহান শিখা দেখে তারা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। এরপর চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এসময় ফায়ার সার্ভিসের রিজার্ভ পানি ফুরিয়ে গেলে পাশের একটি পুকুরে মটর সেট করে আগুণ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়।

চুয়াডাঙ্গা ফয়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুস সালাম বাংলানিউজকে বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে তারা। তবে আগুন লাগার স্থানগুলোতে তালাবদ্ধ থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয় তাদের।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভবে ধারণা করছেন তারা।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এমএমইউ

নবীগঞ্জ ঘাটের ফেরি বন্ধ, শীতলক্ষ্যা পারাপারে দুর্ভোগ
গাজীপুরে করোনায় এক ব্যক্তির মৃত্যু
ইনজুরিতে পড়েছেন মেসি, ফেরা নিয়ে শঙ্কা
জামালপুরে এমপিসহ আরও ৫৪ জনের করোনা শনাক্ত
রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা


রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা
এবার সিসিকের হিসাবরক্ষণ কর্মকর্তা করোনা আক্রান্ত
রামেকে করোনায় আরও এক রোগীর মৃত্যু
বরিশাল বিভাগে ৮০৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১৫
ডাকযোগে অনুদানের চেক পাঠাবে জনপ্রশাসন মন্ত্রণালয়