php glass

নেতার হাত-পায়ের রগ টাকার ঘটনায় ৩ যুবলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বহিষ্কৃত, দেলোয়ার, কাশেম ও রাহুল

walton

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীকে কুপিয়ে দুই হাত ও ডান পায়ের চারটি রগ কেটে দেওয়ার ঘটনায় যুবলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় বহিষ্কারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। বহিষ্কৃতরা হলেন- হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক দিলুয়ার খান, সদস্য আবুল কাশেম রুবেল ও রাহুল দাশ গুপ্ত।

বোরহান উদ্দিন চৌধুরী বলেন, বুধবার রাতে হবিগঞ্জ জেলা যুবলীগের এক জরুরি কর্মী সভা কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সভায় সর্বসম্মতিক্রমে এই বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীকে (৪০) প্রকাশ্যে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে দিলুয়ার খান ও তার বাহিনী। এসময় তারা বিপ্লবের দুই হাত ও ডান পায়ের চারটি রগ কেটে দেয়। গুরুতর আহত অবস্থায় বিপ্লব চৌধুরীকে উদ্ধার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, শারীরিকভাবে দুর্বল থাকায় তার অপারেশন করতে কয়েকদিন সময় লাগবে।

এদিকে হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন খান বাদী হয়ে আবুল কাশেম, হামলাকারী যুবলীগ নেতা দিলুয়ার খান, জামাল মিয়া, আলী ইমন খান, রুবেলসহ সাত জনকে আসামি করে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমএস

জাদুঘরে ইসমাইল চৌধুরীর একক প্রদর্শনী ‘রিদম অব ন্যাচার’
জেলা আ’লীগের বর্ধিত সভা শনিবার, কেন্দ্রীয় নেতারা নাটোরে
চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন
সোনারগাঁয়ে মেশিনে ওড়না পেঁচিয়ে পোশাককর্মী নিহত
বকেয়া ঋণের টাকা চাওয়ায় ব্যাংক ম্যানেজারকে হুমকি


ধামরাইয়ে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার
হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি টাকার হেরোইনসহ যুবক আটক
নাটোরে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
নারায়ণগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু