php glass

মা-বোনের পর এবার সন্ত্রাসী মুসা’র ভগ্নিপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শীর্ষ সন্ত্রাসী শাহ সোহান আহমেদ মুসা

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ও উপ-পরিদর্শককে (এসআই) কুপিয়ে জখমের ঘটনায় শীর্ষ সন্ত্রাসী শাহ সোহান আহমেদ মুসা’র মা-বোনের পর এবার গ্রেফতার হয়েছেন তার ভগ্নিপতি কামাল হোসেন (৩৯)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত ১০টায় নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। কামাল উপজেলার চরগাঁও গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে কামাল হোসেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) নিজ বাড়ি থেকে কামালকে গ্রেফতার করা হয় বলে জানান ওসি। 

ওসি ইকবাল হোসেন জানান, দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কামাল। বুধবার তাকে কারাগারে পাঠানো হবে। এছাড়া সন্ত্রাসী মুসাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

অপর একটি সূত্র জানায়, মুসার অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত কামাল হোসেন। বিভিন্ন সময় আত্মগোপনে থাকতে মুসার অন্যতম সহায়তাকারী ছিলেন তিনি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে ধরতে শহরের সালামতপুর এলাকায় তার দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় ওসি (তদন্ত) উত্তম কুমার এবং উপ পরিদর্শক (এসআই) ফখরুজ্জামানকে কুপিয়ে পালিয়ে যান তিনি। পরবর্তীতে ওসি উত্তম কুমারকে সিলেটে এবং এসআই ফখরুজ্জামানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার পরদিন নবীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ ১৫ জনকে আসামি করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে মুসার মা সামছুন্নাহার (৫০), বোন মৌসুমী আক্তার (২৬), শাম্মী আক্তার (২২) ও তন্নী আক্তারকে (১৯) গ্রেফতারের পর কারাগারে পাঠায় পুলিশ।

বাংলাদেশ সময়: ০৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হবিগঞ্জ
জাদুঘরে ইসমাইল চৌধুরীর একক প্রদর্শনী ‘রিদম অব ন্যাচার’
জেলা আ’লীগের বর্ধিত সভা শনিবার, কেন্দ্রীয় নেতারা নাটোরে
চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন
সোনারগাঁয়ে মেশিনে ওড়না পেঁচিয়ে পোশাককর্মী নিহত
বকেয়া ঋণের টাকা চাওয়ায় ব্যাংক ম্যানেজারকে হুমকি


ধামরাইয়ে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার
হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি টাকার হেরোইনসহ যুবক আটক
নাটোরে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
নারায়ণগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু