php glass

মেহেরপুরে পুলিশি অভিযানে তিন নারীসহ আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন ‘আল্লাহর দল’র তিন নারী কর্মীসহ আটজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে লিফলেট ও উগ্রপন্থি বই জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত ৮টার দিকে উপজেলার পিরোজপুর খড়ের মাঠ থেকে তাদের আটক করা হয়।

মেহেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ কুমার ও পিরোজপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আরিফুল ইসলাম তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে খড়ের মাঠ এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

গ্রেফতার সদস্যরা হলেন- সদর উপজেলার বারাদী মোমিনপুর এলাকার রবিউল ইসলাম মন্ডলের রফিকুল ইসলাম (৩৫), কলাইডাঙ্গা গ্রামের মঙ্গল আলীর ছেলে শহিদুল ইসলাম ওরফে শ্যামল (২৮), রঘুনাথপুর গ্রামের হারান আলীর ছেলে রাহাবুল ইসলাম (২৮), আব্দুর রশিদের ছেলে সুজন হোসেন (২৩), লিয়াকত আলীল ছেলে জিহাদ হোসেন (৩২), রঘুনাথপুর কলোনিপাড়া এলাকার হামিদুল হকের স্ত্রী মৌসুমি খাতুন (৩২), মফিজুল ইসলামের স্ত্রী বন্না খাতুন (৩০) ও হামিদুল ইসলঅমের স্ত্রী আনজুয়ারা খাতুন (৩৭)।

এসআই পলাশ কুমার বাংলানিউজকে জানান, আটক ব্যক্তিরা খড়ের মাঠ গ্রাম সংলগ্ন একটি বাড়িতে গোপন বৈঠক করছেন এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়।

আটকদের সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা বিভিন্ন তথ্য দিয়েছেন। এ বিষয়ে সদর থানায় একটি মামলা হয়েছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান এসআই পলাশ কুমার।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ওএইচ/

নতুন প্রতিষ্ঠান এমপিও’র সুযোগ নেই, অনশনের ঘোষণা শিক্ষকদের
আমরা দুষ্টের দমন করতে চাই: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
লেবানন প্রবাসীদের সতর্ক করেছে দূতাবাস
রাবি স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, কারাগারে শিক্ষক
কোনো অসৎ পথে সৎ উদ্দেশ্য হাসিল করা যায় না: সেলিম


আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা
পরিবেশ সচেতনতা তৈরিতে আন্তর্জাতিক সেমিনার
ডাকাতি মামলায় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বাংলাদেশকে ৬ বিলিয়ন ডলার ঋণ দিতে চায় বিশ্বব্যাংক
শেবামেকের সাবেক অধ্যক্ষ ডা. আবরার আহম্মেদের ইন্তেকাল