php glass

রৌমারীতে ইয়াবাসহ ৮ মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যাপ।

walton

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ স্থানীয় ‘ইয়াবা সম্রাট’খ্যাত মাদকবিক্রেতা শাহ আলমকে (৪০) আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে মাদক কিনতে আসা আরও সাত মাদককারবারিকেও আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।  

এসময় তাদের কাছ থেকে ৮শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক শাহ আলম রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের আলজেস আলীর ছেলে।

আটক হওয়া অন্যান্যরা হলো- টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার ইসলামপুর গ্রামের কাশেম শেখের ছেলে আব্দুল মান্নান (৩৫), একই উপজেলার পাইসকা গ্রামের গৌরাঙ্গ সূত্রধরের ছেলে সুজন সূত্রধর (৩২), ইসলামপুর গ্রামের শাহাজামালের ছেলে শরিফ (৩০), কুড়িগ্রামের উলিপুর উপজেলার দক্ষিণ নামাজের চর গ্রামের আকবর আলীর ছেলে রবি চান মিয়া (২৯), একই এলাকার নাসিম উদ্দিনের ছেলে শান্ত হোসেন (২৬), নূর হোসেনের ছেলে মিজানুর রহমান (২৩), মংলা শেখের ছেলে বাবু মিয়া (২৪)। 

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পুলিশের কাছে তথ্য ছিল একটি আন্তঃজেলা মাদক চোরাকারবারি দল ইয়াবার সেম্পল (নমুনা) দেখতে উপজেলার সীমান্তবর্তী দুর্গম এলাকা চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটার শাহ আলমের বাড়িতে অবস্থান করছে। পরে বিষয়টি নিশ্চিত হয়ে এসআই তুহিন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সদস্য ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানে ৮শ’ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, আটক হওয়া শাহ আলম দীর্ঘদিন ধরেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। মঙ্গলবার রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) তাদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এফইএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন: কুড়িগ্রাম
ছাত্র রাজনীতি
কফিনের ভেতর কথা বলে কে!
যুক্তরাষ্ট্রে ভবনে বাড়ি খেয়ে শতাধিক পাখির মৃত্যু
আইয়ুব বাচ্চু নেই, আইয়ুব বাচ্চু আছেন
শেখ রাসেলের ৫৫তম জন্মদিন শুক্রবার


কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের প্রয়াণ
উজ্জ্বয়ন্ত প্রাসাদ চত্বরে চালু হলো ইলেকট্রনিক গাড়ি
মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি ড. মোমেনের শোক 
ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন 
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি যুবক নিহত