ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

দর্শনায় পল্টু হত্যা মামলা, উপজেলা যুবলীগের ৭জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ০৩:১৫:২৩ এএম
দর্শনায় পল্টু হত্যা মামলা, উপজেলা যুবলীগের ৭জন কারাগারে প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় যুবলীগ কর্মী নঈম উদ্দিন পল্টু হত্যা মামলায় দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ ৭ আসামিকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক মোহা. রবিউল ইসলাম জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, দলীয় কোন্দলের জেরে গত ২৩ আগষ্ট বিকেলে দামুড়হুদা উপজেলার দর্শনার পুরাতন বাজার এলাকায় যুবলীগ কর্মী নঈম উদ্দিন পল্টুকে (৩৭) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার পরদিন নিহতের বড় ভাই মঈনুদ্দিন মন্টু বাদী হয়ে দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ ৭জনের নাম উল্লেখ করে মামলা করেন। এ মামলায় অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামি করা হয়। মামলার অন্য আসামিরা হলেন- দর্শনা পৌর যুবলীগের সেক্রেটারি আসলাম উদ্দীন তোতা, যুবলীগ নেতা দিপু রেজা, সাইদুল ইসলাম বাংলা, আলম মিয়া, সোহেল হোসেন ও আশিক উদ্দিন।  

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, আলোচিত এ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করলে আসামিরা আত্মগোপন করে। পরে গত ৯ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে ১০ দিনের অন্তর্বর্তীকালীন জামিন লাভ করে আসামিরা। উচ্চ আদালতের নিদের্শনা অনুযায়ী সোমবার বিকেলে আসামি আব্দুল মান্নানসহ ৭জন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমপর্ণ করে জামিন প্রার্থনা করে। বিজ্ঞ আদালতের বিচারক মোহা. রবিউল ইসলাম আসামিদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা থানার উপ-পরিদর্শক মোহাব্বত আলী জানান, মামলার তদন্তের স্বার্থে আসামিদের রিমান্ডে নেওয়া হবে। ইতিমধ্যে রিমান্ডের আবেদন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa