php glass

সাভারে আ’লীগ নেতা হত্যার ঘটনায় মামলা 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আব্দুল মজিদ

walton

সাভার (ঢাকা): সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদকে (৩৭) গুলি করে হত্যার ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নিহতের বাবা আবুল কাশেম বাদী হয়ে কোটবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মিকাইল মোল্লাকে (৬০) প্রধান আসামি করে মামলাটি (নং-৩৯) দায়ের করেন।

মামলার বাকি আসামিরা হলেন- বাবু (২৬), মোক্তার হোসেন (৪০), মনির হোসেন (৪০), রিপন (২০), আনোয়ার (৬০), মনির (২০), স্বপন (৩৮) ও সুজাত (৩৮)। এছাড়াও অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, শনিবার রাতে পৌরসভার কোটবাড়ী এলাকায় নিজ বাড়ির সামনে আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন স্বপন (২৮) নামে আরও একজন।

তিনি আরও জানান, এ ঘটনায় রোববার দুপুরে নিহতের বাবা আবুল কাশেম একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় পৌরসভার কোটবাড়ী এলাকার সাবেক মেম্বর মিকাইল মোল্লাকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-৯ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে। একই সঙ্গে আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালিত হচ্ছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সাভারের বক্তারপুরের কোটবাড়ী নিজ বাড়ি থেকে কিছু দূরে সন্ত্রাসীদের গুলিতে খুন হন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
ksrm
দায়িত্বে অবহেলা করলে কঠোর ব্যবস্থা: শিল্পমন্ত্রী
আখাউড়ায় রেলস্টেশনের পাশ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
হাইকোর্টে এনামুল বাছিরের জামিন আবেদন
প্রকৌশল গবেষণা কাউন্সিল আইন অনুমোদন মন্ত্রিসভায়
ব্যক্তিগত অস্ত্র অন্যের নিরাপত্তায় ব্যবহার নিষিদ্ধ


স্মিথের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন কোহলি, এগিয়েছেন সাকিব
তিনদিনের সফরে কাতার যাচ্ছেন সেনাপ্রধান
বগুড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ
দিল মনোয়ারা মনুর মৃত্যুতে আর্টিকেল নাইনটিনের শোক
নাম করা হাউসের শর্মা এবার ঘরেই হবে