ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

জাতীয়

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় পোশাক শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় পোশাক শ্রমিকের মৃত্যু

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন নতুনবাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত পোশাক শ্রমিক হলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার ওয়ালিপুর এলাকার আব্দুল জলিল প্রমানিকের ছেলে আব্দুর রহিম প্রমানিক (৩৮)।

তিনি কালিয়াকৈর উপজেলার মৌচাক আয়েস মার্কেট এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সেখানে থেকে কোনাবাড়ী নতুনবাজার এলাকায় একটি মিনি পোশাক কারখানায় চাকরি করতেন।  

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাইদ মিয়া জানান, কোনাবাড়ী নতুন বাজার এলাকা থেকে বাইসাইকেলযোগে মৌচাক যাচ্ছিল আব্দুল রহিম। এ সময় বাইসাইকেলের পেছনে নাজমুল ইসলাম নামে তার এক সহকর্মী ছিল। এক পর্যায়ে পেছন থেকে কালিয়াকৈরগামী একটি কাভার্ডভ্যান তাদের বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা দুইজন ছিটকে পড়ে আব্দুর রহিম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে ঢাকা নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে আব্দুর রহিম মারা যান।  

এ ঘটনার পর চালক কাভার্ডভ্যানটি মহাসড়কে রেখে পালিয়ে যায়। কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯ 
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa