php glass

মাইক্রোবাস খাদে পড়ে চিকিৎসকসহ আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনায় খাদে পড়ে যাওয়া মাইক্রোবাস

walton

হবিগঞ্জ: হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের জেলা কারাগারের সামনে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- হবিগঞ্জ শহরের শাহজালাল মেডিকেল সার্ভিসেস ক্লিনিকে কর্মরত ডা. ওয়াহিদুল ইসলাম, তার বড় ভাই শফিকুল ইসলাম, ভাতিজা আরেফীন শাকীল ও শাহজাহান ইসলাম। এর মধ্যে গুরুতর আহতাবস্থায় ডা. ওয়াহিদুল ইসলামকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শহর থেকে থেকে মাইক্রোবাসে করে জেলার চুনারুঘাট গ্রামের বাড়িতে যাচ্ছিলেন ডা. ওয়াহিদুল ইসলাম ও তার পরিবারের লোকজন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে সিলেট থেকে হবিগঞ্জগামী একটি বিরতিহীন বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদুল ইসলামকে সিলেটে রেফার করেন। বাকীরা হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। ঘটনার পর বাস চালক পালিয়ে যায়। 

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএইচ

ksrm
সেপটিক ট্যাংক পরিষ্কারে নেমে ২ শ্রমিকের মৃত্যু
ফতুল্লার ঘিরে রাখা বাড়িতে বোম্ব ডিসপোজাল ইউনিট
বৃষ্টি উপেক্ষা করে আন্দোলনে বশেমুবিপ্রবির শিক্ষার্থীরা
বয়সের জন্যই বলিরেখা পড়ছে না, শোয়ার অভ্যাসও দায়ি 
চা গাছে ‘অতিমাত্রায়’ ছত্রাকনাশক


বন্দরে তৈরি হচ্ছে ২২০ মিটার দীর্ঘ ‘সার্ভিস জেটি’
যেসব কারণে বাংলাদেশসহ ভারতে পেঁয়াজের দাম ঊর্ধ্বমুখী
গাজীপুরে বজ্রপাতের আগুনে পুড়লো ৫ বসতঘর 
বিকেএমইএ’র নির্বাচনে জয়ের পথে সেলিম ওসমানের প্যানেল
৭১তম এমি অ্যাওয়ার্ডস: সেরা হলেন যারা