মাইক্রোবাস খাদে পড়ে চিকিৎসকসহ আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনায় খাদে পড়ে যাওয়া মাইক্রোবাস

walton

হবিগঞ্জ: হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের জেলা কারাগারের সামনে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- হবিগঞ্জ শহরের শাহজালাল মেডিকেল সার্ভিসেস ক্লিনিকে কর্মরত ডা. ওয়াহিদুল ইসলাম, তার বড় ভাই শফিকুল ইসলাম, ভাতিজা আরেফীন শাকীল ও শাহজাহান ইসলাম। এর মধ্যে গুরুতর আহতাবস্থায় ডা. ওয়াহিদুল ইসলামকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শহর থেকে থেকে মাইক্রোবাসে করে জেলার চুনারুঘাট গ্রামের বাড়িতে যাচ্ছিলেন ডা. ওয়াহিদুল ইসলাম ও তার পরিবারের লোকজন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে সিলেট থেকে হবিগঞ্জগামী একটি বিরতিহীন বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদুল ইসলামকে সিলেটে রেফার করেন। বাকীরা হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। ঘটনার পর বাস চালক পালিয়ে যায়। 

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএইচ

নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু 
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু
চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৬ ঘণ্টায় ৩ জনের মৃত্যু
ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠান
বাসের চালক মাস্ক না পরায় যাত্রীরা একজোট হয়ে মারধর!


করোনাজয়ী আরও ১৫৩ পুলিশ সদস্য
করোনাকালে বেপরোয়া আচরণকে প্রশ্রয় নয়: নাছির
টেকনাফে র‌্যাব-৭’র অভিযান, ১ লাখ ইয়াবা উদ্ধার
ভবনের জানালা মাথায় পড়ে শিশুর মৃত্যু
‘গণপরিবহনে ৬০ শতাংশ ভাড়া বাড়ানো সরকারের হটকারী সিদ্ধান্ত’