php glass

আ’লীগ-যুবলীগের ২ নেতাকে মারধর, মহাসড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ। ছবি: বাংলানিউজ

walton

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস ফিল্ডের ঠিকাদারিকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতাকে মারধরের অভিযোগে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহকে গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন ওই দুই নেতার কর্মী-সমর্থকরা। 

রোববার (২৫ আগস্ট) রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত সদর উপজেলার ঘাটুরা এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে এ অবরোধ কর্মসূচি পালন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শাহরুল, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার ও সহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুরসহ আরও কয়েকজন মিলে গ্যাস ফিল্ডের একটি ঠিকাদারির কাজ পেয়েছেন। এ কাজ শুরুর জন্য কাজী শাহরুল ও আজাদ হাজারী আঙ্গুরের কাছে চাঁদা দাবি করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ্। চাঁদা না দিলে কাজ করতে পারবেন না বলে মাসুম বিল্লাহ্ হুমকি দেন বলে অভিযোগ করেন তারা।

বিষয়টি নিয়ে রোববার (২৫ আগস্ট) সন্ধ্যায় ঘাটুরা এলাকায় মহসিন খন্দকারের বাড়িতে বৈঠক হওয়ার কথা ছিল। ওই বৈঠকে কাজী মাসুম বিল্লাহ্ ও তার সহযোগীরা হামলা চালিয়ে কাজী শাহরুল ও মহসিন খন্দকারকে মারধর করেন বলে অভিযোগ ওঠে। এর প্রতিবাদে ওই দুই নেতার কর্মী-সমর্থকরা রাত ৮টার দিকে মহাসড়কে বিক্ষোভ করেন। এ সময় তারা টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে যানবাহন চলাচল বন্ধ করে দেন। 
পরে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার পর রাত ৯টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির বাংলানিউজকে বলেন, বিক্ষোভের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শুনেছি, কাজী শাহরুল ও মহসিন খন্দকারের ওপর মাসুম বিল্লাহ্ আক্রমণ করেছে। কিন্তু, কী কারণে করেছে, তা জানি না।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
একে

উত্তরা ইপিজেডের কারখানার গুদামে আগুন
সামাজিক যোগাযোগমাধ্যমে এগিয়ে মমতার দল
ব্রাইটনের কাছে হেরে আবারও জয় বঞ্চিত আর্সেনাল
‘শ্যূটিং প্রতিযোগিতার প্রসার দীর্ঘদিনেও করতে পারিনি’
১০ বছরে পদার্পণ করলো ফেনী রিপোর্টার্স ইউনিটি


মেহেরপুরে হেরোইনসহ ২ মাদকবিক্রেতা আটক
শাবিপ্রবিতে আত্মহত্যা প্রতিরোধ বিষয়ক সেমিনার
রাজ্যপালের সঙ্গে বাংলাদেশের সহকারী হাইকমিশনারের সাক্ষাৎ
মেহেরপুরে গাঁজাসহ মাদকবিক্রেতা আটক
‘গণতন্ত্রের সংগ্রামে ‘মওলানা ভাসানী’ প্রাসঙ্গিক হয়ে উঠছেন’