রুমায় অপহরণের চারদিন পর জিপ চালক মুক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বান্দরবানের রুমা উপজেলা ম্যাপ

walton

বান্দরবান: বান্দরবানের রুমায় সন্ত্রাসীদের হাতে অপহরণের চারদিন পর বাসু কর্মকার নামে আরও এক জিপ চালককে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয় বলে জানিয়েছেন রুমা জিপ মালিক সমিতির সাধারণ সম্পাদক খলিলুর রহমান। বর্তমানে বাসু কর্মকার নিরাপত্তা বাহিনীর হেফাজতে রয়েছে। 

এরআগে, গত মঙ্গলবার (২০ আগস্ট) আরও দুই জিপ চালক কৌশলে পালিয়ে আসেন।

তিনি আরও জানান, বাসুকে ছেড়ে দিয়েছে সন্ত্রাসীরা। সে সুস্থ আছে, তার সঙ্গে আমার কথা হয়েছে। এখন সে রুমা সদর থেকে ৬ কিলোমিটার দূরে পলিপ্রাংশা পাড়ায় সেনাবাহিনীর ক্যাম্পে রয়েছেন।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়, রুমায় অপহৃত ৩ জিপ চালকের মধ্যে দুই চালক পালিয়ে আসার পর সন্ত্রাসীদের হাতে জিম্মি অপর জিপ চালক বাসু কর্মকারকে মুক্তি দিতে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে সন্ত্রাসীরা।

এদিকে, অপহৃতদের উদ্ধারে পালিয়ে আসা দুই চালককে নিয়ে উদ্ধার অভিযানে নামে যৌথবাহিনীর সদস্যরা। পরে পরিবারের পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হলে শুক্রবার বিকেলের দিকে জিপ চালক বাসুকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা।

>>আরও পড়ুন...রুমায় অপহৃত তিন চালকের মধ্যে ২ জন মুক্ত

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, জিপ চালক বাসু কর্মকারকে উদ্ধারের খবর পেয়েছি। তবে সেনাবাহিনীর কাছ থেকে এখনও কোনো খবর আসেনি। 

গত ১৯ আগস্ট রুমার মিনজিরি পাড়া থেকে ৩ জিপ চালক নয়ন মিজান ও বাসুকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। ২১ আগস্ট সন্ত্রাসীদের আস্তানা থেকে কৌশলে পালিয়ে আসে মিজান ও নয়ন। পরে অপর জিপ চালক বাসু কর্মকারকে মুক্তির জন্য ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এনটি

পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক
ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন
রিভার ভিউ কালেক্টরেট স্কুলের পুনর্মিলনী উৎসব শুরু
টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল
শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ


ব্যাটে-বলে দাপট দেখিয়ে সিরিজ সমতায় ভারত
জামালপুরে সার্জেন্টকে মারধরের অভিযোগে ১১ জনের নামে মামলা
প্রখ্যাত মূকাভিনেতা পার্থ প্রতীমের জন্ম
সিটি নির্বাচনের পর সম্প্রসারণ হতে পারে মন্ত্রিসভা
রাজশাহীর রাজপথে কেবলই বিজয়ের উল্লাস