php glass

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনার পর উল্টে যাওয়া বাস/ছবি: বাংলানিউজ

walton

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে সালান্দর এলাকায় নৈশকোচ ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয় বাসের ৩১ যাত্রী আহত হয়েছে। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ১০টার দিকে সদর উপজেলার সালান্দর ইউনিয়নের পঞ্চগড়-ঠাকুরগাঁও সড়কের ডেনিশ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই বন্ধ হয়ে গেছে ঠাকুরগাঁও-পঞ্চগড়গামী রাস্তার যান চলাচল।

নিহতরা হলেন- মিনি বাসচালক বাবুল, বাসের যাত্রী আবুল কালাম আজাদ ও অগ্রণী ব্যাংকের মুন্সিরহাট শাখার কর্মকর্তা কামরুজ্জামান বাবু। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. এইচএম আনোয়ারুল ইসলাম বলেন, আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক, আর ৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আশঙ্কাজনক পাঁচজনকে সার্বক্ষণিক চিকিৎসা দেওয়া হচ্ছে, তবে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: ঠাকুরগাঁও
ksrm
সমালোচনায় সোনাক্ষী সিনহা
যমুনার বুকে ‘পঙ্খীরাজ’
ব্যস্ত ঢাক-ঢোল কারিগররা, হারিয়ে যাচ্ছে দেশজ সুর
পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে প্রেমিকের মৃত্যু
‘সর্প-ভাস্কর্য’ ঘিরেই শ্রদ্ধা


কাজ বন্ধ, এলিভেটেড এক্সপ্রেসওয়ের মেয়াদ-ব্যয় বাড়বে
বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলন অব্যাহত 
এক চিকিৎসকে চলছে শেবামেকের ফরেনসিক বিভাগ!
দুই বছরে ধরা তিন শতাধিক, পাসপোর্ট পেতে মরিয়া রোহিঙ্গারা
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ