php glass

রাজশাহীতে কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

রাজশাহী: রাজশাহী মহানগরের হড়গ্রাম এলাকা থেকে লালু মিয়া (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যার দিকে হড়গ্রামের নির্মাণাধীন একটি বাড়ি থেকে লালুর মরদেহ উদ্ধার করা হয়। তিনি মহানগরের গুঁড়িপাড়া এলাকার মৃত আবদুস সামাদের ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী বাংলানিউজকে বলেন, সন্ধ্যার দিকে স্থানীয়দের মাধ্যমে হড়গ্রামের একটি নির্মাণাধীন বাড়ির মধ্যে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে বলে খবর পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাচ্ছে না। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও জানান, লালু মিয়া মাদকাসক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছে। ফলে, নেশা করার সময় তার মৃত্যু হয়ে থাকতে পারে।
  
তবে এমন দাবি অস্বীকার করেছে লালুর পরিবার। তারা বলছে, লালু কাঁচামাল ব্যবসায়ী ছিলেন। তিনি এলাকার ফুটপাত ও রেললাইনের পাশে লেবু, শসা, কাঁচামরিচ, নারকেলসহ বিভিন্ন কাঁচামাল বিক্রি করতেন। মৃত্যু হতে পারে তেমন কোনো নেশায় তিনি আসক্ত ছিলেন না। 

লালুর মৃত্যুর ব্যাপারে আরও বিস্তারিত জানতে ময়নাতদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাতত এ ঘটনায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে। ময়নাতদন্তে অন্য কিছু পাওয়া গেলে পরবর্তীতে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। 

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এসএস/এইচজে/এইচএ

ksrm
সমালোচনায় সোনাক্ষী সিনহা
যমুনার বুকে ‘পঙ্খীরাজ’
ব্যস্ত ঢাক-ঢোল কারিগররা, হারিয়ে যাচ্ছে দেশজ সুর
পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে প্রেমিকের মৃত্যু
‘সর্প-ভাস্কর্য’ ঘিরেই শ্রদ্ধা


কাজ বন্ধ, এলিভেটেড এক্সপ্রেসওয়ের মেয়াদ-ব্যয় বাড়বে
বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলন অব্যাহত 
এক চিকিৎসকে চলছে শেবামেকের ফরেনসিক বিভাগ!
দুই বছরে ধরা তিন শতাধিক, পাসপোর্ট পেতে মরিয়া রোহিঙ্গারা
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ