কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় দুটি লঞ্চ ও ফেরির ত্রিমুখী সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

walton

মাদারীপুর: কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের চ্যানেল মুখে দুটি লঞ্চ ও একটি ফেরির ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লঞ্চের কমপক্ষে পাঁচ যাত্রী আহত হলেও কোনো ক্ষয়ক্ষতি হয়নি।



জানা যায়, রোববার (১৮ আগস্ট) রাতে সাড়ে ৮টার দিকে কাঁঠালবাড়ী ঘাট থেকে এমভি আশিক ও এমভি সুরভী নামে ২ দুটি লঞ্চ যাত্রী বোঝাই করে শিমুলিয়ার উদ্দেশে যাচ্ছিল। লঞ্চ দুটি মাঝ পদ্মায় প্রবেশের পথে চ্যানেলমুখে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্প ফেরির সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় লঞ্চের পাঁচ যাত্রী সামান্য আহত হয়।

এদিকে কাঁঠালবাড়ী লঞ্চ ঘাট সূত্র জানায়, দুটি লঞ্চের সঙ্গে শিমুলিয়া থেকে ছেড়ে আসা একটি ফেরির ধাক্কা লাগে। তবে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যাত্রীরা শিমুলিয়া ঘাটে পৌঁছাতে পেরেছে।

কাঁঠালবাড়ী ফেরিঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া বলেন, মাঝ পদ্মায় একটি ফেরির সঙ্গে দুটি লঞ্চের সংঘর্ষের খবর পেয়েছি। পাঁচটি লঞ্চ যাত্রী আহত হয়েছে বলে জানতে পেরেছি। তবে মারাত্মক কিছু নয়।

বিআইডব্লিউটিএ’র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বাংলানিউজকে বলেন, চ্যানেল সুরু থাকায় দুটি লঞ্চ ফেরিকে অতিক্রম করতে গিয়ে সামান্য ধাক্কা লাগে। এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যাত্রীরা স্বাভাবিক ভাবেই শিমুলিয়া ঘাটে পৌঁছাতে পেরেছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: মাদারীপুর
বইমেলায় জনপ্লাবন!
তালেবানের সঙ্গে ৭ দিনের যুদ্ধবিরতি: সফল হলে শান্তিচুক্তি
সম্মিলিত বইমেলার ধারাবাহিকতা রক্ষার আহ্বান মেয়র নাছিরের
দেশের প্রথম বেসরকারি বিটুমিন প্ল্যান্টের উদ্বোধন শনিবার
নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা


সাংবাদিকের ওপর হামলা: বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের নিন্দা
সান্ধ্য কোর্স চালু রাখতে মরিয়া ঢাবির বিজনেস ফ্যাকাল্টি
স্ত্রী এবং প্রাক্তনকে নিয়ে সংকটে তৌসিফ
পরিকল্পনায় পরিবর্তন চান মুমিনুল
সুন্দরগঞ্জে ট্রাকচাপায় এনজিও কর্মী নিহত