php glass

বানভাসি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রাণ বিতরণ করছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

walton

সিরাজগঞ্জ: বানভাসি মানুষের উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, যতদিন পর্যন্ত বন্যার পানি না নেমে যায় ততদিন দুর্গত মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে সরকার। 

মঙ্গলবার (২৩ জুলাই) দিনভর সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীর দুর্গম চরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, বন্যাসহ যেকোন প্রাকৃতিক দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গত মানুষের পাশে রয়েছেন। তার নেতৃত্বের সরকার একটি মানুষকেও না খাইয়ে রাখবে না। এছাড়াও আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরাও বন্যা কবলিত জনগণের পাশে আছে এবং থাকবে।

নাসিম বলেন, আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলের নেতাকর্মীরা বাসভাসিদের দেখতে আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা-বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছেন। 

দুপুর থেকে বিকেল পর্যন্ত যমুনার দুর্গম চরাঞ্চল খাসরাজবাড়ি ও নাটুয়ারপাড়া ইউনিয়নের বিভিন্ন চর ঘুরে দেখেন এবং দুস্থ বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন নাসিম। এ সময় দুর্গতদের সঙ্গে কথা বলে তাদের খোঁজ-খবর নেন। 

ত্রাণ বিতরণকালে তার সঙ্গে ছিলেন- কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সিরাজগঞ্জ
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত
শাহ আমানতে ২১৬ কার্টন সিগারেট উদ্ধার
‌‘বিএনপির আইনজীবীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন’
বিগ স্কোরিং ম্যাচের নায়ক কোহলি


‘এসডিজি বাস্তবায়নে মৎস্য-প্রাণিসম্পদের উৎপাদন বাড়াতে হবে’
দুই শিক্ষার্থীকে দেখতে হাসপাতালে চবি’র ছাত্র উপদেষ্টা
পুলিশকন্যার মরদেহ উদ্ধার: হত্যা সন্দেহে চলছে তদন্ত
মিয়ানমারে আটক ১৭ বাংলাদেশি জেলেকে ফেরত
বিনা প্রতিদ্বন্দ্বিতায় লাখাই আ'লীগের সভাপতি আজাদ