php glass

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

walton

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জ ও  গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।সোমবার (২২ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর দশ ভাইয়া গ্রামের আতাউর রহমানের ছেলে আম ব্যবসায়ী শফিকুল ইসলাম (৫০) ও গোমস্তাপুর উপজেলার বোগলা কাঁঠাল গ্রামের কুড়ান মণ্ডলের ছেলে মজিবুর রহমান (৪৫)।

এ ঘটনায় আহত অপরজন একই উপজেলার রশিকনগর গ্রামের বিশু মিয়ার ছেলে বকুল আলী (৩৫)। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রিপন জানান, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলে করে আম ব্যবসায়ী শফিকুল ইসলাম ও বকুল কানসাট বাজার অভিমুখে  যাচ্ছিলেন।পথে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পাইলিং মোড়ে একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শফিকুল ইসলাম  ঘটনাস্থলেই মারা যান।স্থানীয়রা আহত বকুলকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার জাহিদনগরে সকাল ৭টার দিকে ট্রাক ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক মজিবুর রহমান মারা যান। 

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, সোমবার সকালে জাহিদনগর এলাকায় একটি ট্রাকের সঙ্গে ট্রলির সংঘর্ষ হলে ট্রলিতে থাকা মজিবুর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর ট্রাকসহ চালক পালিয়ে যায়। 

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা চাঁপাইনবাবগঞ্জ
ksrm
সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের
সিরাজগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা
পাথরঘাটায় ৫ লাখ ৭০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ
বঙ্গোপসাগরে ট্রলারে ডাকাতি, দুই জেলেকে সাগরে নিক্ষেপ
সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়লেন সাঈদ খোকন


গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, বাসে আগুন
পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডিলের ব্যবসা
জঙ্গি দমন হয়েছে, এবার মাদক দমন: স্বরাষ্ট্রমন্ত্রী
বগুড়ায় নারীকে গলাকেটে হত্যা
ফুলবাড়ী দিবস: আজও বাস্তবায়ন হয়নি ৬ দফা চুক্তি