ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ

walton

হবিগঞ্জ: শায়েস্তাগঞ্জের নতুন ব্রিজ এলাকায় রেলের সেতু মেরামত কাজ চলমান থাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ রয়েছে। পূর্ব ঘোষণা ছাড়া সড়ক যোগাযোগ বন্ধ রেখে রেললাইন মেরামতের কাজ করায় রেল কর্তৃপক্ষের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রীরা।

শুক্রবার (১২ জুলাই) রাত ১১টা পর্যন্ত এ মেরামত কাজ চলবে। যে কারণে ঢাকা থেকে সিলেট অথবা সিলেট থেকে ঢাকাগামী যানবাহনগুলো সরকারি চলাচল না করে হবিগঞ্জ শহরের বাইপাস সড়ক দিয়ে যেতে হচ্ছে। ফলে যোগাযোগে প্রায় দেড়ঘণ্টা বেশি সময় ব্যয় হচ্ছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, সন্ধ্যা ৬টায় শুরু হওয়া মেরামত কাজ রাত ১১টার মধ্যেই শেষ হবে বলে আশা করা হচ্ছে। তখন থেকেই সরাসরি যান চলাচল শুরু হবে।

এ ব্যাপারে কথা বলতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার এবিএম মঈনুল ইসলামের সঙ্গে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। 

তবে সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ দাশ বাংলানিউজকে বলেন, তিনি কর্মরত না থাকলেও বিষয়টি জেনেছেন। সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত সময়ের ভেতরে ঢাকা-সিলেট রেলপথে কোনও ট্রেন শায়েস্তাগঞ্জে পোঁছে না। যে কারণে রেলের শিউডিউল বিপর্যয় হবে না বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: হবিগঞ্জ
Nagad
কিশোরগঞ্জের হাওর থেকে ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১
সবুজ আন্দোলনের নতুন ভাইস চেয়ারম্যান-মহাসচিব নির্বাচিত
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত
পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে টাকা আদায়, আতঙ্কে ব্যবসায়ীরা!
ফের সিলেট সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশি নিহত


ধুনটে ইউপি সদস্যকে হত্যা, আটক ১
বৃষ্টিস্নাত সন্ধ্যায় কবিগুরুর গান
ত্রাণ উপহার নিয়ে যারা হাত বাড়িয়েছেন তারা মহৎ: নাছির
ইতালির প্রধানমন্ত্রী বাংলাদেশিদের ‘ভাইরাস বোমা’ বলেননি
নিউ বাঘাবাড়িকে ১০ লাখ টাকা জরিমানা