php glass

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া

walton

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় জাব্বারুল ইসলাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শুক্রবার (১২ জুলাই) সকালে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১১ জুলাই) দিনগত রাতের কোনো এক সময় উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের চান্দাইল গ্রামে এ ঘটনা ঘটে। জাব্বারুল ওই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।
 
আব্দুল আজিজ জানান, মরদেহ রাতেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
 
নিহত যুবকের স্বজন ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১০টার পর রাতের খাবার খান জাব্বারুল। এরপর তিনি বাসায় টেলিভিশন দেখছিলেন। এ সময় তার মোবাইল ফোনে কল আসে। ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যান তিনি। দীর্ঘ সময় অতিবাহিত হলেও তিনি বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন।
 
পরে তারা খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে বাড়ির পাশে একটি জঙ্গলে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখা যায়। এ অবস্থায় জাব্বারুলকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
এদিকে, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু জাব্বারুল হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে পুলিশ বা তার পরিবারের সদস্যরা কিছু জানাতে পারেনি। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এমবিএইচ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: বগুড়া
সরবরাহ বাড়ায় কমেছে সবজির দাম
অবশেষে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী
‘নার্স ভিসার কথা বলে সৌদি পাঠানো হয় সুমিকে’
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী


টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮
মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত