php glass

ঠাকুরগাঁওয়ে বখাটের ছুরিকাঘাতে আহত নার্সের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত তানজিনা ও বখাটে জীবন

walton

ঠাকুরগাঁও: বখাটের ছুরিকাঘাতে আহত হয়ে সাতদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মানলেন ঠাকুরগাঁওয়ের নার্স তানজিনা আক্তার।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত তানজিনা আক্তার শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালের নার্স ও সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়া গ্রামের হামিদ আলীর মেয়ে। তার মৃত্যুর খবরে পরিবারসহ তার এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

২০ জুন ঠাকুরগাঁও শহরের মাদ্রাসা পাড়া এলাকায় বখাটেদের ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হয় তানজিনা আক্তার। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেলে রেফার্ড করা হয়েছিল।

জানা যায়, বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন নার্স তানজিনা। ওই সময় রাস্তায় ওঁৎ পেতে থাকা বখাটে জীবন তার গতিরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় তানজিনার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ওই বখাটে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেয়। 

তানজিনার চাচাতো ভাই হুমায়ুন কবির জানান, ওইদিন আশঙ্কাজনক অবস্থায় বোনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা গেলো। তবে কী কারণে জীবন এ ঘটনা ঘটিয়েছে, তা কেউ বলতে পারছে না।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই বখাটে জীবন প্রায়ই মেয়েদের উত্ত্যক্ত করতো। তানজিনা এর প্রতিবাদ করার এ পরিণতি বরণ করেত হলো।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এসএইচ

সাভারে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সংযোগ সড়ক না থাকায় ভরসা মই
ভৈরবে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু


উল্লাপাড়ার অরক্ষিত সেই রেলক্রসিংয়ে নিযুক্ত হলো গেটম্যান
মাগুরায় ডেঙ্গু মশার উপদ্রবে সাধারণ মানুষ অতিষ্ঠ
নয়নার হাত ধরে কলকাতা পাচ্ছে বাংলাদেশের স্বাদ
‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত