php glass

রিফাতের মরদেহ নিয়ে বরগুনার পথে বন্ধু-স্বজনরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিফাতের মরদেহ অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছে। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: প্রকাশ্যে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা রিফাত শরীফের (২২) মরদেহ নিয়ে বরিশাল থেকে বরগুনার উদ্দেশে রওয়ানা দিয়েছেন বন্ধু ও স্বজনরা।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গ থেকে মরদেহ অ্যাম্বুলেন্সে করে সড়কপথে রওয়ানা দেন নিহতের বন্ধু ও স্বজনরা।

এসময় মরদেহের সঙ্গে থাকা নিহতের বন্ধু মঞ্জুরুল আলম জন বাংলানিউজকে বলেন, বরগুনায় রিফাতের স্বজন, বন্ধু ও এলাকাবাসী অপেক্ষায় রয়েছেন। তার মরদেহ দেখানোর পর আশা করা হচ্ছে আসরবাদ জানাজা সম্পন্নের পর দাফন করা হবে। দাফনের স্থান এখনো চূড়ান্তভাবে নির্ধারণ করা হয়নি।

এর আগে শেবাচিম হাসপাতালের মরদেহ রাখা কক্ষ থেকে সকাল ১০টার দিকে নিহত রিফাত শরীফের মরদেহ মর্গে নিয়ে আসা হয়। সেখানে বেলা ১১টা ১০মিনিট থেকে পৌনে ১২টা পর্যন্ত চলে ময়নাতদন্তের কার্যক্রম।

ময়নাতদন্ত চলাকালীন সময়ে রিফাতের চাচা ছালাম শরীফ, মামা মোস্তফা আলম, শ্বশুর মোজাম্মেল হোসেন কিশোরসহ অর্ধশত বন্ধু ও স্বজনরা মর্গ এলাকায় অবস্থান করেন। এদের মধ্যে অনেক বন্ধু ও বড় ভাইয়েরা কান্নায় ভেঙে পড়েন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিনেদুপুরে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাতকে কুপিয়ে জখম করে সাবেক স্বামী নয়ন বন্ড ও তার সহযোগীরা। গুরুতর আহত রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতাল ও পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখানে বিকেল সোয়া ৪টার দিকে অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের সময় রিফাতের মৃত্যু হয়।

রিফাতের মৃত্যুর খবর ও কোপানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে নড়ে চড়ে বসে স্থানীয় প্রশাসন। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে তাদের ধরতে অভিযানে নেমে এখন পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এমএস/এএটি

নিম্নচাপের জেরে কলকাতায় বৃষ্টি, পড়বে কালীপূজায় প্রভাব
সংগীতশিল্পী মান্না দে’র প্রয়াণ
আমরা ভারতীয়দের হারাতে চাই: জামাল ভূঁইয়া 
১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা!
১৪ দলে অস্তিত্ব সংকটে ওয়ার্কার্স পার্টি


জাবি প্রশাসন-আন্দোলনকারীদের পৃথক সংবাদ সম্মেলন
মিস ইউনিভার্স বাংলাদেশ মুকুট জয় করলেন শিলা
আলোচনা ফলপ্রসূ, ক্যাম্পে যাচ্ছেন ক্রিকেটাররা
রেডিসনে মুনমুন মুখার্জীর আবৃত্তি সন্ধ্যা বৃহস্পতিবার
রাজধানীতে ৪ দিনব্যাপী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল