php glass

দিনাজপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

দিনাজপুর: দিনাজপুরের বিরল ও বোচাগঞ্জ উপজেলায় বজ্রপাতে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আরেকজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) রাত ৮টার দিকে বিরল উপজেলার উত্তর মাধবপুর বাজারে ও বোচাগঞ্জ উপজেলার নাফানগর ইউনিয়নের গোধাপুকুরস্থলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বিরল উপজেলার উত্তর মাধবপুর গ্রামের জীবন চন্দ্র রায়ের ছেলে সার্ণিক চন্দ্র রায় (৪৫), হরিশচন্দ্রপুর গ্রামের সুমন্ত চন্দ্র শীল (৪২) ও বোচাগঞ্জ উপজেলার গোধাপুকুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মাহমুদা খাতুন (৪০)।  বজ্রপাতে আহত হয় নুচুগ্রামের রঞ্জিত চন্দ্র রায় (৪২)।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল ও বিরল উপজেলার মঙ্গলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, রাতে হঠাৎ বৃষ্টি শুরু হলে উপজেলার উত্তর মাধবপুর বাজারের পার্শ্বে একটি দোকানে আশ্রয় নেয় কয়েকজন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই সার্ণিক চন্দ্র রায় ও সুমন্ত চন্দ্র শীলের মৃত্যু হয়। এ সময় আহত হয় রঞ্জিত চন্দ্র রায়। স্থানীয়রা দ্রুত রঞ্জিতকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব বাংলানিউজকে জানান, রাত ৮টায় বাড়ির পাশে বড়া-পিয়াজুর নিজ দোকানে কাজ করছিলেন মাহমুদা খাতুন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে মাহমুদার মৃত্যৃ হয়।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: বজ্রপাত দিনাজপুর
যাত্রাবাড়ীতে ফাস্টফুডের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২
বন্যার ‘অজুহাতে’ ফের ঊর্ধ্বমুখি সবজি-মসলার বাজার
শিশুচোর সন্দেহে ২ যুবককে গণপিটুনি, একজনের মৃত্যু
বিএনপির চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশ আজ
কুলাউড়ায় ট্রেনের বগি লাইনচ্যুত


‘আমার মেয়ে মিন্নির কিছু হলে আমি আত্মহত্যা করমু’
বাংলাদেশ ‘এ’ দলকে পাত্তা দিলো না আফগানিস্তান
বাড্ডায় শিশুচোর সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু
কর্ণফুলীর ১৪ নম্বর ঘাট, ভয় নিয়ে যাত্রা
বরিশালে স্বর্ণের দোকানের ম্যান‌জারকে কুপিয়ে জখম