php glass

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলায় লেগুনা-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মাওলানা আবু আজম নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তার মেয়ে ও অটোরিকশাচালক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাদ্রাসা শিক্ষক কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ি এজি লুৎফুল কবির আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি খুটাখালী ইউনিয়নের নয়াপাড়ার মৃত মোস্তাক আহমদের ছেলে।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাওলানা আবু আজম খুটাখালী বাজার থেকে তার মেয়েকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলন। এ সময় তাদের বহনকারী অটোরিকশাটি মহাসড়কের নয়াপাড়া সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে ধাক্কা লেগে  খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষক আবু আজমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত আবু আজমের মেয়ে ও অটোরিকশা চালককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে। তবে লেগুনা চালক পলাতক রয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লেগুনাটি জব্দ করেছে। এটি বর্তমানে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এসবি/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা
বগুড়ায় হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার
‘ডায়াবেটিস নিয়ন্ত্রণে হাসপাতালগুলোতে পুষ্টিবিদ জরুরি’
মাগুরার মহম্মদপুরে নারীর মরদেহ উদ্ধার
ঝরনায় সেলফি তুলতে গিয়ে ফরাসি যুবকের মৃত্যু
দাউদকান্দিতে ভুট্টাক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার


ভোট ছাড়া নির্বাচন হলে পেঁয়াজ ছাড়া রান্নাও হয়: গয়েশ্বর
বড় লিডের পথে ভারত
মহানবী (সা.)-এর জনসেবামূলক কার্যক্রম
ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা
গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ১