php glass

শিগগিরই জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন: মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভায় বক্তব্য রাখছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুন) দুপুরে নগর ভবনের মেয়র দফতর কক্ষে এ সভা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন কমিটির আহ্বায়ক ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শিগগিরই রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন আয়োজন করা হবে। এজন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হচ্ছে। আশা করি, এ নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবে।

আহ্বায়ক কমিটির প্রথম সভায় একজন আইনজীবীকে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন এবং মোটর শ্রমিক ইউনিয়নের দফতর বুঝিয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়।

সভায় কমিটির সদস্য সচিব মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, সদস্য প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) এবং জেলা পুলিশের একজন করে প্রতিনিধি, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বিলুপ্ত কমিটির আহ্বায়ক কামাল হোসেন রবির একজন প্রতিনিধি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেনের একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এর আগে গত ২২ জুন (শনিবার) নগর ভবনের সিটি হলরুমে সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পকির্ত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান।

তিনি জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সভায় মেয়র খায়রুজ্জামান লিটনকে আহ্বায়ক করে নতুন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এসএস/ওএইচ/

ভোলায় ১০ জেলে নিহত: যেভাবে ডুবলো ট্রলারটি
গাংনীতে কুখ্যাত সন্ত্রাসী আব্দুর রহমান গ্রেফতার
অচল হয়ে পড়েছে কুবির ওয়েবসাইট, ভোগান্তিতে ভর্তিচ্ছুরা
এবার সেরা করদাতা তাহসান-শাকিব, মাশরাফি-মমতাজ
রবীন্দ্রনাথ ঠাকুরের রাশিয়া সফরের ৮৯ তম বার্ষিকী উদযাপন


শিক্ষার্থীদের দিয়ে ইট তোলানো সেই প্রধানশিক্ষক বরখাস্ত
মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন
উল্লাপাড়ায় ৮ বগি লাইনচ্যুত: চিহ্নিত হয়নি রেল দুর্ঘটনার কারণ
‘স্তালিন’ দেখে মুগ্ধ দর্শক
ফোকফেস্ট: প্রথম দিন দর্শক ছিল কানায় কানায় পূর্ণ