php glass

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

walton

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মানারুল ইসলাম (২৫) এক বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জুন) ভোর ৫টার দিকে উপজেলার শিংনগর সীমান্ত এ ঘটনা ঘটে। নিহত মানারুল ওই উপজেলার তারাপুর গ্রামের নুহু মোন্নার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরের দিকে গরু ও মাদক চোরাকারবারিদের একটি দলের সঙ্গে মানারুল শিংনগর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে। ভোর ৫টার দিকে মাসুদপুর ও শিংনগর সীমান্ত ফাঁড়ির মাঝামাঝি ১৬ নম্বর সীমান্ত পিলার এলাকা দিয়ে ওই দলটি বাংলাদেশে প্রবেশ করার সময় ভারতের সভাপুর বিএসএফ ক্যাম্পের সদ্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে চোরাকারবারি মানারুল মারা যান। বর্তমানে ওই ব্যক্তির মরদেহ ভারতীয় ভূ-খণ্ডে রয়েছে বলেও জানায় সূত্রটি।

মনাকষা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) সমীর উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, চোরাকারবারি মানারুল ভারত থেকে বাংলাদেশে ঢুকার সময় বিএসএফের গুলিতে ভারতের হারুনের আমবাগানে মারা গেছেন।

এ ব্যাপারে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সারোয়ারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, জুন ২০, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: চাঁপাইনবাবগঞ্জ
কাভার্ডভ্যান চাপায় আহত সার্জেন্ট কিবরিয়ার মৃত্যু
মিডিয়ার সহযোগিতা চাইলেন শিরীণ আখতার
আগরতলায় বন্যার্তদের পাশে ৪৬ আশ্রয়কেন্দ্র
অর্থ আত্মসাতে ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেফতার
প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার


মানুষের চেয়ে বড় জেলিফিশ!
রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ
কলারোয়ায় ডাম্প ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত
বন্দরে গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা
যে কারণে ‘হেলমেট’ পরে রিকশা চালান শাকিল