php glass

প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

মধুপুর (টাঙ্গাইল): সামাজিক যোগেযোগের মাধ্যম ফেসবুকে পরিচয় আর মোবাইলে আলাপের সূত্রে প্রেম। আর সেই টানে ঘর ছেড়ে ঝিনাইদহ থেকে সুদূর টাঙ্গাইলে এসেও প্রেমিকের দেখা মেলেনি। অবশেষে প্রেমিকের খুঁজে থানায় গেলে নিরাপত্তা হেফাজতে ঠাঁই হলো ঘর ছাড়া প্রেমিকার।

রোববার (১৬ জুন) টাঙ্গাইলের মধুপুর থানা পুলিশ ২১ বছর বয়সী ওই তরুণীকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে নিরাপত্তা হেফাজতেতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, তরুণীর বাড়ি ঝিনাইদহ জেলার মহেষপুর উপজেলার কাজীর বেড় গ্রামে। মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামের কোনো এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় সূত্রে তার প্রেমের সম্পর্ক হয়।

গত ১৩ জুন ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে মধুপুরের নির্ধারিত ঠিকানায় গিয়ে প্রেমিকের দেখা পাননি। অনেক খোঁজাখুঁজির পর প্রেমিককে না পেয়ে ১৪ জুন মধুপুর থানায় গিয়ে প্রেমিকের সন্ধান চান, অন্যথায় আত্মহত্যার হুমকি দেন। পরে ওই তাকে থানায় রেখে তার বাড়িতে খবর পাঠানো হয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বাংলানিউজকে জানান, ১৫ জুন রাতে বাবা-মা এসেও মেয়েকে বাড়ি ফেরাতে পারেননি। এমন আচরণে নিরুপায় হয়ে তাকে আদালতে পাঠানো হয়। এ অবস্থায় আদালত ওই তাকে নিরাপত্তা হেফাজতেতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৫৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
পিএম/এমএইচএম

অবশেষে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী
‘নার্স ভিসার কথা বলে সৌদি পাঠানো হয় সুমিকে’
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক


বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮
মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত
ক্ষেতলালে ৩ জনের কারাদণ্ড