php glass

রাজশাহীতে সরকারি ওষুধ পাচারের সময় আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

রাজশাহী: সরকারি হাসপাতালের ওষুধ পাচারের সময় মাকসুদুল হক (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় তার কাছ থেকে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে। 

সোমবার (২৭ মে) দুপুরে সিটি বাইপাস মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মাকসুদুল হল মহানগরের রাজপাড়া থানার ঠাকুরমারা এলাকার সানাউল্লাহ ছেলে। তিনি মহানগরের লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে একটার দিকে মাকসুদুল একটি কার্টুন নিয়ে মহানগরের সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন। এ সময় মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে। পরে ওই কার্টুনে সরকারি হাসপাতালের আট ধরনের অ্যান্টিবায়োটিক ওষুধ পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বাংলানিউজকে জানান, জিজ্ঞাসাবাদে মাকসুদুল ডিবি পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জে কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন, সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেক রকম বলছেন। তার বিরুদ্ধে মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসএস/ওএইচ/

বহিষ্কারাদেশ প্রত্যাহারে জাহিদের করণীয় বলে দিলেন ফখরুল
পরিবারের সুসম্পর্ক গঠনে সিনেমা সহায়তা করে: শাকিব খান
উইন্ডিজের সঙ্গে জয়ে টাইগারদের অভিনন্দন কাদেরের
সাকিব-লিটনের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব 
সাকিব-লিটনের ব্যাটে জয়ে উচ্ছ্বসিত মোসাদ্দেকের মা


সমর্থকরা পাশেই থাকবেন, প্রত্যাশা সাকিবের
‘সাকিব দুর্দান্ত, টার্নিং পয়েন্ট মোস্তাফিজের দুই উইকেট’
কাপ আনবো ঘরে | আলেক্স আলীম 
বাংলাদেশ থেকে শিখবে পাকিস্তান, আশা শোয়েব আখতারের
জয় দিয়ে কোচের জন্মদিন উদযাপন করলো টাইগাররা