php glass

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

জামালপুর: জামালপুরের মেলান্দহের বুরুঙ্গা ও শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় এলজিইডি'র এক প্রকৌশলী নিহত ও আহত হয়েছেন ৫ জন। রোববার (২৬ মে) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যায় জামালপুর-ইসলামপুর সড়কের মেলান্দহের বুরুঙ্গা এলাকায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জামালপুরগামী মোটর সাইকেল আরোহী ইসলামপুর এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী হারুনুর রশিদ (৫৯) ঘটনাস্থলেই নিহত হন। নিহত রশিদের বাসা জামালপুর শহরের পাঁচরাস্তা মোড় এলাকায়। একই ঘটনায় ইসলামপুরগামী মোটর সাইকেলের আরোহী সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি এলাকার আব্দুল্লাহ (২০), সৌরভ (১৮) এবং হৃদয় (১৯) নামের ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে রোববার সকালে একই সড়কের মেলান্দহের শাহাজাদপুর খানপাড়া এলাকায় একটি মাহিন্দ্র ট্রাকের ধাক্কায় দুইজন গুরুতর আহত হয়েছেন। ওই ঘটনায় মোটর সাইকেলে জামালপুর গামী ইসলামপুর ফায়ার সার্ভিস কর্মী কমল কুমার মালাকার এবং ইসলামপুর উপজেলা হিসাব রক্ষণ অফিসের অস্থায়ী পিয়ন মো. আপন জামালপুর যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, পুলিশ দুর্ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত মোটর সাইকেল ও ট্রাক আটক করেছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা
সলঙ্গায় ট্রাকচাপায় ভ্যান চালক নিহত
সুপ্রিমকোর্টে বিএনপিপন্থিদের 'ন্যক্কারজনক' দিন!
মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি
রাজশাহীতে ৫ম মাস্টার ক্রিকেট কার্নিভাল শুরু শুক্রবার
নাটোরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৩ মানবপাচারকারী আটক
শর্তসাপেক্ষে পরিচিতরা অঙ্গ-প্রত্যঙ্গ দান করতে পারবেন
ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো জামাল-সুফিলরা
সৈয়দপুরে বনফুলকে জরিমানা
সিদ্ধেশ্বরীতে উদ্ধার হওয়া তরুণী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী