php glass

শরীয়তপুরে ১০ বস্তা খেজুর জব্দ, জরিমানা ৩০ হাজার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাম থেকে জব্দকৃত খেজুর ও ভ্রাম্যমাণ আদালত। ছবি: বাংলানিউজ

walton

শরীয়তপুর: শরীয়তপুর শহরে ভেজালবিরোধী যৌথ অভিযানে ১০ বস্তা (৪০০ কেজি) নষ্ট খেজুর জব্দ ও ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

রোববার (২৬ মে) দুপুর আড়াইটার সময় শহরের পুরাতন বাসস্ট্যান্ডে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও জেলা পুলিশ। 

অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এবং অধিদফতর শরীয়তপুর কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী। 

সুজন কাজী জানান, অভিযানে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে ছালাম মাদবরের ফলের দোকান ‘মাদবর ফল ভান্ডার’ থেকে দশ বস্তা নষ্ট খেজুর জব্দ করা হয়। পরে ওই দোকানের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়াও সকাল ১১টার দিকে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরির অপরাধে জাজিরা উপজেলার ব্যাংকের মোড়ের মা লক্ষ্মী মিষ্টান্ন ভান্ডারকে তিন হাজার টাকা এবং ঘোষ মিষ্টান্ন ভান্ডারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন ও কামরুল হাসানের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা ও পুলিশ সুপারের কার্যালয়ের পুলিশের একটি দল, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবুল হোসেন ও  জেলা ক্যাবের সভাপতি বিল্লাল হোসেন খান ভেজালবিরাধী এ অভিযানে সহযোগিতা করেন। 

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ২৬, ২০১৯
আরএ

ksrm
সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে রানার্সআপ বাংলাদেশ
২০২৩ বিশ্বকাপে ম্যাচ আয়োজনের দিকে নজর বিসিবির
ঘটনা ‘আত্মহত্যা’ বলেও ‘মীমাংসা’য় লেনদেন পৌনে ৩ লাখ টাকা!
কক্সবাজারে সাড়া ফেলেছে নারী উদ্যোক্তাদের মেলা
দুর্নীতিবিরোধী অভিযানের সমর্থনে ওলামা লীগের সমাবেশ


বশেমুরবিপ্রবি’তে পদত্যাগের হিড়িক
এক্সচেঞ্জ হাউজের ন‍াম পরিবর্তনে অনুমতি লাগবে না
পায়রাবন্দরে জেটি-ক্রেনের মাধ্যমে পণ্য খালাস শুরু
দুর্দান্ত খেলেও ভারতের সঙ্গে ড্র করল বাংলাদেশ
‘সরকারের পতন না হওয়া পর্যন্ত মাঠে থাকবো’