php glass

লাইসেন্স চেক করতে গিয়ে মিললো ফেনসিডিল   

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনসিডিলসহ আটক বিক্রেতারা। ছবি: বাংলানিউজ

walton

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলায় মোটরসাইকেল চালকের লাইসেন্স চেক করতে গিয়ে মিললো ৪৪ বোতল ফেনসিডিল। এসময় মোটরসাইকেল আরোহী সোহাগ হোসেন (২৫) নামে ওই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মে) দুপুরে মামলা নথিভুক্ত করে আটক মাদক বিক্রেতাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে সকালে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের লালনশাহ সেতু টোল প্লাজা এলাকায় পাকশী হাইওয়ে পুলিশের চেকপোস্ট পরিচালনা করার সময় তাকে আটক করা হয়।        

আটক মাদক বিক্রেতা রাজশাহীর বাঘমারা উপজেলার তাহেরপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল করিম বাংলানিউজকে জানান, রোববার (২৬ মে) সকালে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের পাকশী লালনশাহ টোল প্লাজা এলাকায় হাইওয়ে পুলিশের একটি দল চেকিং পোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনের লাইসেন্স চেক করছিলেন। এসময় কুষ্টিয়া থেকে একটি বাজার্স মোটরসাইকেলে এক আরোহীকে থামিয়ে তার গাড়ির কাগজপত্র দেখাতে বললে লাইসেন্স না দেখাতে পারায় পুলিশের সন্দেহ হয়। এসময় তার মোটরসাইকেল তল্লাশি করলে অভিনব কায়দায় সিট কাভারের মধ্যে রাখা ৪৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ এবং তাকে আটক করা হয়।      

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য আইনে মামলা নথিভুক্ত করে দুপুরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মে ২৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: মাদক
বগুড়ায় মোটরসাইকেলসহ ৪ ছিনতাইকারী আটক
‘এসএসএনপির প্রকল্পগুলো কর্মসূচিতে রূপান্তরিত করতে হবে’
দুর্বৃত্তায়ন রোধে রাজনৈতিক দলগুলোর ঐক্যমত প্রয়োজন
সিলেটে ২০০০ কেজি পিরানহা মাছ জব্দ
মদ্রিচ-বেলের চোট চিন্তায় ফেলে দিয়েছে জিদানকে


১৩০ কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ, এক আসামি কারাগারে
সিলেটে ইউপি চেয়ারম্যানের ১০দিনের রিমান্ড মঞ্জুর
ঢাকায় খেলবেন মেসি!
টেকনাফে বিজিবি-বিজিপির পতাকা বৈঠক
শরীয়তপুরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০