php glass

চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

কক্সবাজার: সদ্যই এসএসসি পরীক্ষায় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে পাস করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলো আনাস ইব্রাহিম (১৭)। কিন্তু কলেজে পড়া হলো না তার।

শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে আনাসের। এ সময় আব্দুল্লাহ নামে আরো একজন আহত হয়েছে।

ছুরিকাঘাতে নিহত আনাস ইব্রাহিম চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মৌলভী নেসার আহামদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা  জানান, শনিবার সন্ধ্যায় চকরিয়া পৌর সদরে ঈদের কেনাকাটা করতে আসে আনাস ইব্রাহিম। কেনাকাটা করে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরতে সুপার মার্কেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলো সে। 

এ সময় হঠাৎ ৫-৬ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে আনাসকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আনাসকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। পরে চট্টগ্রামে নেওয়ার পথে চুনতি এলাকায় মৃত্যুর কোলে ঢলে পড়ে আনাস।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি ক্ষুর উদ্ধার করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ০২১১ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এসবি/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন: ছিনতাই
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮


মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত
ক্ষেতলালে ৩ জনের কারাদণ্ড
ভোলায় ১০ জেলে নিহত: যেভাবে ডুবলো ট্রলারটি
গাংনীতে কুখ্যাত সন্ত্রাসী আব্দুর রহমান গ্রেফতার