php glass

ধাওয়া দিয়ে ছিনতাইকারী ধরলো র‌্যাব, ১০ লাখ টাকা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

র‌্যাবের হাতে আটক ছিনতাইকারী

walton

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় ছিনতাই করে পালানোর সময় ধাওয়া দিয়ে এক ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-২। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাই করা ১০ লাখ ২০ হাজার টাকাসহ আরেক ছিনতাইকারীকে আটক করা হয়।

আটকরা হলেন- আহমেদ মোস্তফা হাবিব (৩২) ও রায়হান কবির (৩৯)।
 
শনিবার (২৫ মে) সন্ধ্যায় আটকের বিষয়টি বাংলানিউজকে জানান র‌্যাব-২ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার এএসপি সাইফুল মালিক।
 
তিনি জানান, খিলক্ষেত থানাধীন রাজউক ট্রেড সেন্টারের সামনে গাড়ি পার্কিং করে শরীফুল ইসলাম নামে একজন মার্কেটে প্রবেশ করছিলেন। এমন সময় অজ্ঞাত পরিচয় দুইজন শরীফুলের সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে বিমানবন্দরের দিকে দৌড়ে পালাতে থাকে। এরপর ভিকটিম ও স্থানীয় লোকজন চিৎকার করে ছিনতাইকারীদের পেছনে দৌড়াতে থাকে। এ সময় মার্কেটের উত্তর পাশে অবস্থান করা র‌্যাবের একটি টিমকে বিষয়টি অবহিত করে।
 
তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে ছিনতাইকারী রায়হানকে আটক করে। কিন্তু টাকা ভর্তি ব্যাগ নিয়ে তার সঙ্গে থাকা হাবিব পালিয়ে যায়। পরে রায়হানকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে দক্ষিণ কল্যাণপুর এলাকার একটি বাসায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় হাবিবকে আটক করা হয়। প্রাথমিকভাবে ছিনতাইকৃত টাকার বিষয়ে সঠিক তথ্য দিচ্ছিলো না ছিনতাইকারীরা। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে হাবিবের ওয়ার ড্রপ থেকে ১০ লাখ ২০ হাজার টাকা ভর্তি ব্যাগটি উদ্ধার করা হয়।
 
আটকরা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সাইফুল মালিক।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, মে ২৫, ২০১৯
পিএম/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: র‌্যাব ছিনতাই
হবিগঞ্জের শতাধিক স্পটে জুয়ার আসর, বাড়ছে অপরাধ
পুলিশের উপর হামলার ঘটনায় জেএমবির ২ সদস্য আটক
পায়ের রং ফিরবে মাত্র একদিনে!
মাগুরায় নৌকা ডুবে স্কুলছাত্রের মৃত্যু
জ্যোতি ছড়িয়ে এগিয়ে যাচ্ছেন পিয়া


সাতকানিয়া ও কধুরখীলে ভোটগ্রহণ শুরু
আ’লীগের ৪ সহযোগী সংগঠনের সম্মেলন নভেম্বরে
সারাদেশে ঝুঁকিপূর্ণ সড়ক উন্নয়ন করে সাইন-মার্কিং
গাড়ির চেয়ে ভারী মিষ্টিকুমড়া! 
আশ্বিন-কার্তিকে আর অভাব নেই কৃষকের