php glass

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার বাপ্পা সেন উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ জানায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীর (১৩) সঙ্গে পার্শ্ববর্তী সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাপ্পা সেনের প্রেমের সম্পক ছিল। গত ৪ মার্চ মেয়েটিকে বেড়ানোর কথা বলে বাপ্পা সেন বিদ্যালয় থেকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যায়।

সেখানে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি দুই মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে। পরে পরিবারকে ধর্ষণের বিষয়টি জানালে শুক্রবার মেয়ের বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মেয়েটির বাবা জানান, আমার অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে যারা সর্বনাশ করেছে আমরা তার বিচার চাই। আমি ধর্ষকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনায় মামলা দায়েরের পর শুক্রবার আসামি বাপ্পা সেনকে তার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আসামিকে সুনামগঞ্জ আদালতে পাঠানো হবে। একই সঙ্গে মেয়টিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হবে।

বাংলাদেশ  সময়: ০৫৩১ ঘণ্টা, মে ২৫,  ২০১৯
এএ

চট্টগ্রামে নিখোঁজ স্কুল শিক্ষার্থী কুমিল্লায় উদ্ধার
পরিকল্পিত নগর গড়তে সাবেক কাউন্সিলরদের তিন প্রস্তাব
মৌলভীবাজারে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
‘শুধু স্বপ্ন দেখাননি, বাস্তবায়নও করছেন প্রধানমন্ত্রী’
হজে যাচ্ছেন সোয়া লাখ, বিমান পরিবহন করবে অর্ধেক


নাম ছাড়াই শেষ হচ্ছে ঋত্বিক-টাইগারের সিনেমার শুটিং
ঢাবির সিনেটে ৮১০ কোটি টাকার বাজেট প্রস্তাব
সংসদে কুরুচিপূর্ণ মিথ্যাচার করেছেন নাসিম: গণফোরাম
বরগুনায় দায়ের কোপে যুবকের মৃত্যু
প্রধান তথ্য কর্মকর্তা হলেন সুরথ কুমার সরকার